বিয়ের সুখ ভোগ করা হয়তো কপালে নেই পামেলা অ্যান্ডারসনের। মাত্র ১২ দিন আগে বিয়ে করেছিলেন বে ওয়াচ খ্যাত এই হলি তারকা। কিন্তু টিকল না সেই বিয়েও। ডিভোর্স হয়ে গেল পঞ্চম স্বামীর সঙ্গে।

ইতিমধ্যেই তিনি নিজেই এই বিষয়টি সংবাদ মাধ্যমে জানিয়েছেন। বাস্তব পরিস্থিতি মেনে নিয়েই তারা এই সিদ্ধান্ত নিচ্ছেন বলেও জানিয়েছেন। তিনি জানিয়েছেন বিয়ের ক্ষেত্রে যেমন সব নিয়ম মানা হয়েছিল, এই ক্ষেত্রেও তাই হবে।

এই বিবাহ বিচ্ছেদের খবর শুনে স্বাভাবিক ভাবেই হতাশ তাঁর গুণমুগ্ধরা। কারণ পিটার এবং তাঁর আলাপ ৩০ বছরের। পিটার সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন কেবলমাত্র পামেলাকে বিয়ে করার জন্য তিনি কাউকে বিয়ে করেন নি। কিন্তু সেই বিয়েও টিকল না।

একসময় সাড়া বিশ্বের হাজার হাজার পুরুষের বুকে ঝড় তুলতেন এই সুন্দরী। পাশাপাশি তিনি ছিলেন প্লে বয় ম্যাগাজিনের তারকা। কেবলমাত্র তাঁর ছবি দেখার জন্য বিক্রি হত এই ম্যাগাজিন। এছাড়াও জনপ্রিয় টিভি সিরিজ বে ওয়াচের মাধ্যমে তিনি সাফল্যর চূড়াতে উঠে গিয়েছিলেন। কিন্তু এত সাফল্য পেলেও সম্পর্কে কখনই থিতু হতে পারেননি। হয়তো ভেবেছিলেন পাঁচ নম্বর বিয়েতে নিজের মনের মানুষের স্বাদ পাবেন কিন্তু তাতেও হতাশ হতে হল তাঁকে।

স্বামীর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে বস্ত্র ব্যবসাকে অন্যমাত্রা দিয়েছেন।'প্রশ্ন অনেকে'-এ মুখোমুখি দশভূজা স্বর্ণালী কাঞ্জিলাল I