নিউ ইয়র্ক: বিয়ে করলেন অভিনেত্রী। না প্রথমবার নয়, এক.. দুই.. পাঁচবার বিয়ে করলেন এই নিয়ে। বয়স ছুঁয়েছে ৫২। তাতে কি? আজও তাঁর সেক্স অ্যাপিল ভক্তদের বুকে আঁচড় কাটে।

‘বেওয়াচ’ খ্যাত অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন বিয়ে করলেন জন পিটারসকে। ব্যাটম্যান-এর প্রোডিউসার এই জন পিটারস একসময় হেয়ার ড্রেসার ছিলেন। সেখান থেকে প্রযোজক হয়ে ওঠেন তিনি। গত সোমবার মালিবুতে বিয়ে হয় দু’জনের।

৫২ বছরের পামেলা ও ৭৪ বছরের জন যখন প্রথম ডেটে গিয়েছিলেন, তা আজ থেকে ৩০ বছর আগে। প্রথমবার দেখা করার তিন দশক পর বিয়ে করলেন তাঁরা। এর আগে পামেলার সঙ্গে যাঁদের বিয়ে হয়েছিল তাঁরা হলেন টমি লি, কিড রক এবং রিক সলোমন।

এঁদের মধ্যে রককে দু’বার বিয়ে করেন এই অভিনেত্রী। জনও এর আগে বিয়ে করেছেন। অ্যান ওয়ারেন ও ক্রিস্টিন ফোরসিথ-পিটার্সকে বিয়ে করার পাশাপাশি বার্বারা স্টেইস্যান্ডকে তিনি বহু বছর ধরে ডেট করছেন।

পামেলা এর আগে ফরাসি ফুটবলার আদলি রামির প্রেমে পড়ে। কিন্তু গত বছর তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। পামেলার অভিযোগ ছিল, রামি একসঙ্গে দু’টি সম্পর্কে জড়িয়েছেন।

জন জানিয়েছেন, ‘‘সর্বত্রই সুন্দরী মেয়ে রয়েছে। কিন্তু আমি গত ৩৫ বছর ধরে কেবল পামেলাকেই চেয়েছি।”

কেরিয়ারের শুরু থেকেই খোলামেলা বিকিনি পোজ আর শরীরী আবেদনের জন্য আলোচনার কেন্দ্রবিন্দুতে থেকেছেন পামেলা। কানাডিয়ান এই তারকা মডেলিং এবং অভিনয়ের চেয়ে বিতর্ক সৃষ্টিতেই বরাবর শিরোনামে এসেছেন। একাধিকবার প্লেবয় ম্যাগাজিনের কাভারে হাজির হয়েছেন নগ্ন হয়ে।

পামেলা অ্যান্ডারসন ১৯৯০ সালে ‘প্লেবয় সেক্সি লেঙ্গরিয়া-২’ ছবির মধ্য দিয়ে হলিউডে পা রেখেছিলেন। এরপর একাধিক ছবিতে তিনি অভিনয় করেছেন। তবে পামেলা মূলত প্লেবয় ম্যাগাজিনের প্রচ্ছদ গার্ল হয়ে আলোচনায় এসেছেন। ‘প্লেবয়’ ম্যাগাজিনের ৫৭ বছরের ইতিহাসে পামেলা ১৩ বার সর্বাধিকবার প্রচ্ছদ মডেল হয়েছেন। সর্বশেষ ২০১১ সালের জানুয়ারি ইস্যুতেও তাকে দেখা গেছে।

প্রথম প্রথম প্লেবয়ের জন্য খোলামেলা ছবি তোলার প্রস্তাব পেয়ে তিনি নাকি বেশ ঘাবড়ে গিয়েছিলেন। এ প্রসঙ্গে পামেলা বলেন, ‘আমি প্লেবয়ের প্রস্তাবটি পেয়ে প্রথমবার বেশ বিব্রতবোধ করছিলাম। কিন্তু আমার মায়ের উৎসাহতেই শেষ পর্যন্ত প্লেবয়ের মডেল হতে রাজি হয়েছিলাম।’