ইসলামাবাদ: পথ দুর্ঘটনায় নিহত হলেন পাকিস্তানের সুন্দরী তরুণী। ২০১২ সালে মিস পাকিস্তান ওয়ার্ল্ড হয়েছিলেন জানিব নাভিদ(৩১)। তাঁর রূপের ছটায় কাঁপত সোশ্যাল মিডিয়া। কিন্তু, মর্মান্তিক ভাবে মৃত্যু হল তাঁর।

নিউ ইয়র্কের ম্যারিল্যান্ডে ছিলেন এই মডেল সুন্দরী। পুলিশ মারফৎ জানা গিয়েছে, সেখানেই একটি গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয়েছে নাভিদের। তাঁর গাড়ি রাস্তায় পাশে থাকা একটি ডিভাইডারে ধাক্কা খেয়ে উলটে যায়।

সূত্র জানাচ্ছে, গাড়িটি নিজেই চালাচ্ছিলেন জানিব। যখন তিনি একটি মোড় ঘুরছিলেন সেই সময়ই বেসামাল হয়ে যায় গাড়ি। ধাক্কা মারে রাস্তার পাশের ডিভাইডারে। যখন তাঁকে গাড়ি থেকে বের করে আনা হয়, ততক্ষণে দেহে প্রাণ নেই। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে, অ্যালকোহল এই দুর্ঘটনার কারণ না। পুলিশ জানিয়েছে, গাড়িতে তিনি একাই ছিলেন। জানা যাচ্ছে, জানিব নাভিদ লাহোরের বাসিন্দা ছিলেন। ২০১২ সালে তিনি মিস পাকিস্তান ওয়ার্ল্ডও হয়েছিলেন।

দুরঘটনার আগে ফেসবুকে নিজের একটি ছবি দিয়েছিলেন নাভিদ। যেখানে একটি সিঁড়িতে সোনালি পোশাকে বসে থাকতে দেখা গিয়েছে জানিবকে। ২১ নভেম্বর এই ছবিটি শেয়ার করেছিলেন তিনি।