শ্রীনগর: করোনা আবহেও বেয়াদপিতে বিরাম নেই পাকিস্তানের। সংঘর্ষবিরতি ভেঙে লাগাতার গুলিবৃষ্টি পাক সেনার। বুধবার সকালে কাশ্মীরের পুঞ্চ সেক্টরে বিনা প্ররোচনায় গুলি ছুঁড়তে শুরু করে পাক সেনা। পাকিস্তান সেনাবাহিনীকে যোগ্য জবাব দেয় ভারতীয় সেনাও। এই প্রতিবেদন লেখা পর্যন্তও পুঞ্চে পাকিস্তানের বিনা প্ররোচনায় গুলি ও ভারতের পাল্টা জবাব জারি রয়েছে।

করোনা আতঙ্কে কাঁপছে গোটা বিশ্ব। পাকিস্তান আছে পাকিস্তানেই। সীমান্তে গত কয়েকদিন ধরেই লাগাতার গোলা-গুলি ছুঁড়ে যাচ্ছে পাক সেনা। বিনা প্ররোচনায় অশান্তির আবহ তৈরি করার মরিয়া চেষ্টা পাক জওয়ানদের।

বুধবার সকালে পুঞ্চের দেগওয়ার ও কিরনি সেক্টরে সংঘর্ষবিরতি চুক্তি ভেঙে গুলি ছুঁড়তে শুরু করে পাক সেনা। পাল্টা জবাব দেয় ভারতীয় সেনাবাহিনীও। সরিয়ে নিয়ে যাওয়া হয় সীমান্ত এলাকার বাসিন্দাদের।

এর আগে মঙ্গলবার রাতেও জম্মু কাশ্মীরের বালাকোট সেক্টরে বিনা প্ররোচনায় গুলি ছোঁড়ে পাকিস্তান। তারও আগে রবিবার সকালে পুঞ্চেই বিনা উসকানিতে হামলা চালায় পাক সেনা। সেবারও পাকিস্তানকে পালটা জবাব দেয় ভারতীয় বাহিনী।

৯ মে জম্মু ও কাশ্মীরের পুঞ্চে নিয়ন্ত্রণ রেখা (এলওসি) বরাবর যুদ্ধবিরতি লঙ্ঘন করেছিল পাকিস্তানি সেনারা। সেদিন সন্ধেয় পাকিস্তান সেনাবাহিনী দেগওয়ার সেক্টরে এলওসি বরাবর মর্টার হামলা চালায় ও সঙ্গে চলে গুলিবর্ষণ। ভারতীয় সেনার তরফে পালটা জবাব দিতেই গুলি চালানো বন্ধ হয়।

Proshno Onek II First Episode II Kolorob TV