ইসলামাবাদ- আত্মঘাতী বিস্ফোরণের ছক কষছেন পাকিস্তানি পপ গায়িকা রাবি পিরজাদা। আর এই সুন্দরী গায়িকার নিশানায় রয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। হ্যাঁ ঠিকই শুনছেন। রবি পিরজাদা সম্প্রতি একটি ছবি টুইট করে মোদীর উপরে আত্নঘাতী হানার হুমকি দিয়েছেন। শুধুই তাই-ই নয়। মোদীকে হিটলার বলেও আক্রমণ করেছেন তিনি।

ছবিতে দেখা যাচ্ছে, গায়িকা পোশাকের উপরে ভারী বিস্ফোরক লাগিয়ে রেখেছেন। পিরজাদার ছবির ক্যাপশন দেখেই পরিষ্কার তিনি মোদীর উপরে আত্মঘাতী হানার ইঙ্গিত দিচ্ছেন। নিজেকে কাশ্মীর কি বেটি বলেও সম্বোধন করেন পিরজাদা।

পিরজাদার এই টুইট মুহূর্তে ভাইরাল হয়। অনেকেই এই টুইট শেয়ারও করেন। তবে অনেকেই পিরজাদার এই টুইটের সমালোচনাও করেন। পাকিস্তানের কয়েকজন বাসিন্দাও এই টুইটের নিন্দা করেছেন। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে হিংসা ছড়ানো ও সারা বিশ্বের কাছে পাকিস্তানের ভাবমূর্তি খারাপ করারও অভিযোগ এনেছেন অনেকে।

তবে এই প্রথম নয়। এর আগেও মোদীকে সোশ্যাল মিডিয়ায় আক্রমণ করেছিলেন রাবি পিরজাদা। জম্মু-কাশ্মীরের উপর থেকে ৩৭০ ধারা বিলোপ করার পরে পাক গায়িকা একটি টুইট করেছিলেন। সেই টুইটের ভিডিওতে অনেকগুলি সাপ ও কুমিরের সঙ্গে দেখা যায় পিরজাদাকে। সেই ভিডিওয় পিরজাদা, মোদীর গায়ে সাপগুলি ছেড়ে দিয়ে রীতিমতো খুনের হুমকি দিয়েছিলেন।

এই ভিডিও পোস্ট করার পরে পঞ্জাব বন্যপ্রাণী সংরক্ষণ দফতর ওয়াইল্ড লাইফ অ্যাক্ট লঙ্ঘণ করার অভিযোগে পদক্ষেপ করেছিল। লাহোরের একটি আদালত তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানাও জারি করেছিল।