দুবাই: সংযুক্ত আরব আমিরশাহীর দুবাইয়ের একটি হোটেলের লিফটের ভেতরে বারো বছরের ভারতীয় শিশুকন্যাকে যৌন হেনস্থা করার অভিযোগ উঠল এক পাকিস্তানির বিরুদ্ধে। স্থানীয় সংবাদ মাধ্যমের তরফ থেকে এই খবর জানানো হয়েছে।

নির্যাতিতার আইনজীবী জানিয়েছেন, পঁয়ত্রিশ বছরের অভিযুক্ত পাকিস্তানি পেশায় একজন ডেলিভারি কর্মচারী৷ অভিযোগ, ডেলিভারি দিতে যাওয়ার সময়ে ১৬ তারিখে বিল্ডিঙের লিফটের মধ্যে অযাচিত বারো বছরের শিশু কন্যাকে স্পর্শ করে৷

যদিও অভিযুক্ত ব্যাক্তি আদালতে তার বিরুদ্ধে ওঠা সকল অভিযোগ অস্বীকার করে। ঘটনাটি ঘটার পরে দুবাইয়ের আল রাফা পুলিশ স্টেশনে সেই কর্মচারীর বিরুদ্ধে অভিযোগ জানানো হয়।

এক চৌত্রিশ বছর বয়সী মহিলা জানান শিশুকন্যাটি তার কাছে অঙ্ক পড়তে গিয়েছিল। কিন্তু কিছু কাগজ ভুলে রেখে আসার জন্য আবার তাকে ফেরত যেতে হয়। যখন সে ফিরে আসে প্রচণ্ড ভয় পেয়ে কান্নাকাটি করছিল এবং রীতিমত কাঁপছিল।

মেয়েটি জানায় কীভাবে অভিযুক্ত কর্মচারী কথা বলতে বলতে লিফটের ভেতরে ঢুকে একটা ঠিকানা জিজ্ঞেস করার অছিলায় আচমকা তাকে স্পর্শ করে। শিশুটির কাছে সব শুনে এর পরেই ওই মহিলা নিরাপত্তা কর্মীদের ঘরে থাকা সিসিটিভি খতিয়ে দেখেন।

সিসিটিভি তে দেখা যায় লোকটির ছয়তলা তে একটি জিনিস দেওয়ার থাকলেও সে তার রাস্তা বদল করে এবং জিনিসটি ডেলিভারি না করে শিশু কন্যাটিকে ফলো করতে থাকে।