নয়াদিল্লি:  নতুন প্রজন্মকে ব্যাক্তিগত মুহূর্ত কাটানোর জায়গা করে দিয়েছে OYO। শুক্রবার ভ্যালেনটাইন ডে, তাই এবার উইকএন্ড বেশ অনেকটা লং। আর তার আগেই দারুণ খবর শোনাল OYO। প্রেমের বিশেষ এই দিন উপলক্ষে এক ধাক্কায় ৯০ শতাংশ বুকিং বৃদ্ধি পেয়েছে OYO-এর। তাই সুযোগ চলে যাওয়ার আগে আপনিও করে নিতে পারেন এই সুবিধা।

OYO-এর তরফে জানা গিয়েছে, ১৪ ফেব্রুয়ারির জন্য সর্বাধিক বুকিং করা হয়েছে। পরিবার, বন্ধুদের এবং অবশ্যই দম্পতিদের তরফে সবচেয়ে বেশি বুকিং করা হয়েছে।

OYO হোটেল এবং হোমসের সিওও গৌরব আজমেরা জানিয়েছেন, শুধু দম্পতিরা নয়, একা একাও বহু মানুষ নিজের সঙ্গে ভালোবাসার দিনটি কাটাতে বুকিং করছে।

আজমেরা কলকাতা সহ দিল্লি, ব্যাঙ্গালোর, মুম্বইতে ভ্যালেনটাইন ডে উপলক্ষে উপচে পরা ভিড়ের তালিকা তুলে ধরে সেই ছবি দেখিয়েছেন। এমন ছবিও দেখালেন যেখানে ভ্যালেনটাইন ডে উপলক্ষে ২৪ অগসট ২০১৯ এর বুকিংয়ের ছবি দেখিয়েছেন।

ভ্যালেনটাইন ডে-তে OYO কেন Favourite:

বৈপরীত্যে ভরা দেশ ভারত। প্রেমের এই দিনটিতে অনেকে উদযাপন করতে চান, তাঁদেরকে হুমকি পেতে হয় যে, “অবিবাহিত দম্পতিদের একসঙ্গে দেখা গেলে তাঁদের বিয়ে দেওয়া হবে”।

তবে নতুন প্রজন্মের কাছে এটা বেশ কঠিন যে সপ্তাহের শেষে ভ্যালেনটাইন ডে উপলক্ষে লোভনীয় সব অফার এড়িয়ে যাওয়া, পাশাপাশি প্রেমের এই ফেস্টিভ্যালকে চোখ এড়িয়ে চলে যাওয়া। এমন কম খরচে কাছের মানুষদের সঙ্গে একান্তে সময় কাটানোর অভিজ্ঞতার সুযোগ করে দিচ্ছে OYO, হাতছাড়া করা বেশ কঠিন।

ভ্যালেনটাইন ডে-তে অনেকেরই ফেভারিট OYO। ২০১৬ সাল থেকেই। যেখানে অবিবাহিত কাপলরা একটাই ঘর একসঙ্গে বুক করতে পারেন। জীবনযাত্রায় OYO বেশ অনেকটা পরিবর্তন আনছিল যেহেতু ভারত খুব সীমিত হোটেল চেন অবিবাহিতদের ঘর বুক করতে অনুমতি দেয়।

আগে, হোটেলের পলিসি নিয়ে স্বচ্ছতা ছিল না সকলের মধ্যে। ঠিক এমন পরিস্থিতিতেই ‘relationship mode’ আনল OYO। যার সাহায্যে ‘Couple Friendly’ হোটেলের খোঁজ পাওয়া সম্ভব।

ঠিক এরপর থেকেই, OYO ভ্যালেনটাইন ডে নিয়ে আলাদা প্রচার করে। বিশেষ এই প্রচারের হ্যাস্ট্যাগগুলি হল, #StayInLove #NoRoomForHate #ValentinesTogetherAlone #CheckInForLove। শুধুমাত্র ভারত নয়, সংযুক্ত আরব আমিরশাহী, মালয়েশিয়া এবং অন্যান্য দেশেও জোরদার প্রচার চালায় OYO।

ভ্যালেনটাইন ডে-তে OYO-তে উপচে পরা ভিড় নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন মিমও দেখা যাচ্ছে। এত বুকিং নজর কাড়ছে সাধারণ মানুষদের।

ভ্যালেনটাইন ডে-তে OYO Love Index রিপোর্ট অনুযায়ী, ২০১৯ সালে বুকিংয়ে ১১২ শতাংশ বৃদ্ধি হয়েছিল এবং ২০২০ সালে সেই হার পেরোনোর মুখে, কারণ শেষমুহূর্তের বুকিংগুলি যোগ হলে চলতি বছরে নিজের রেকর্ড নিজেই ভাঙবে OYO।