মুম্বই: শনিবার রাতেই প্রকাশ্যে এসেছে চাঞ্চল্যকর খবর। করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি বিগ বি। শুধু অমিতাভই নন, তাঁর ছেলে অভিষেক বচ্চনও আক্রান্ত হয়েছেন করোনায়।

তাঁর দু’জনেই হাসপাতালে ভর্তি। নিজেই ট্যুইট করে সেকথা জানিয়েছেন অভিষেক। নিয়ম মেনেই বাড়ির বাকি সদস্যদেরও করোনা পরীক্ষা হল।

তবে বাকিদের নিয়ে উদ্বেগের কিছু নেই। জয়া বচ্চন, ঐশ্বর্যা ও তাঁর মেয়ে আরাধ্যার টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানা গিয়েছে। প্রত্যেকেরই টেস্ট করা হয়েছিল। কিন্তু অমিতাভ ও অভিষেক ছাড়া বাকি সদস্যদের করোনা হয়নি বলেও জানা গিয়েছে।

এদিন নিজেই ট্যুইট করে আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন অভিষেক। তিনিও হাসপাতালে ভর্তি হয়েছেন। পরিবারের অন্যান্য সদস্যদের কথা এখনও জানা যায়নি। তবে তাঁদের সংস্পর্শে আসা প্রত্যেকেরই টেস্ট করা হচ্ছে।

অভিষেক জানিয়েছেন, তাঁর ও তাঁর বাবার দু’জনেরই সামান্য উপসর্গ রয়েছে। অযথা প্যানিক ছড়াতে বারণ করেছেন তিনি।

মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, কেমন আছেন অমিতাভ।

তিনি জানিয়েছেন, অমিতাভের কোনও উপসর্গ নেই অর্থাৎ তিনি উপসর্গবিহীন করোনায় আক্রান্ত। তবে আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে। অন্যান্য অসুস্থতা থাকায় অমিতাভকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী।

শনিবার তাঁকে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর শারীরিক স্বাস্থ্য ঘিরে আশঙ্কার মেঘ তৈরি হয় ভক্তদের মধ্যে। এরপর নিজের অসুস্থতার কথা নিজেই জানালেন বিগ বি।

প্রশ্ন অনেক: তৃতীয় পর্ব