পেস্ট এমন একটি জিনিস যা ছাড়া আজকের দিন শুরুই করা যায় না। এটা এমন একটা জিনিস যা আপনার রোজকার জীবনে প্রয়োজনীয়। তাই এটা কোনও অহেতুক খরচ না। এখন আপনার জন্য নিয়ে আসা হয়েছে সংসারের কিছুটা খরচ বাঁচানোর উপায়। যদি এখনই আপনি অর্ডার করেন সেক্ষেত্রে ৪২ টাকা তো আপনার বাঁচবেই। আসুন দেখে নেওয়া যাক।

 

নামী কোম্পানির এই পেস্টে বিপুল ছাড় দিচ্ছে অনালিন সংস্থা অ্যামাজন। আপনাকে কোনও কষ্ট করে দোকানে যেতে হবে না, আর গেলে আসলে ক্ষতি। কারণ অফারটা আপনি এখানেই পাচ্ছেন। নীচের লিঙ্কে ক্লিক করে অর্ডার করুন। আর সংসারের খরচ বাঁচান। বাড়িতে বসেই পেয়ে যাবেন জিনিস।

আরও পড়ুন – প্রথম সেশনেই চার উইকেট, পিঙ্ক বল টেস্টে দারুণ শুরু ভারতের

অন্যদিকে এই অর্ডারে আপনি শিফট পাবেন বিনামূল্যে। আজ অর্ডার করলে শনিবারেই পেয়ে যাবেন আপনার অর্ডার। তাহলে বুঝতে পারছেন আপনারই লাভ।

 

কেন এই পেস্ট ভালো? সংস্থার তরফে বলা হয়েছে, এটা পুরোপুরি আয়ুর্বেদিক একটি ওরাল কেয়ার। ক্যাভিটি, হলুদ দাঁত সহ ৭ টি সমস্যা থেকে এটি দাঁতকে রক্ষা করে বলে দাবি করা হয়েছে। মুখের ব্যাকটিরিয়ার সঙ্গে লড়াই করে পেস্ট।

কোম্পানি জানাচ্ছে এতে কোনও ফ্লোরিড নেই। এর ওজন থাকছে মোট ৬০০ গ্রাম। এখানে আপনি ৩ টি প্যাক কিনে তাতে আবার একটি প্যাক অতিরিক্ত পাচ্ছেন। অর্থাৎ বাই থ্রি অ্যান্ড গেট ওয়ানের মতো ব্যাপার আর কী!

অন্যসময় অ্যামাজনে এই প্রোডাক্টের দাম থাকে ২২২ টাকা। এখন অফারে কিনলে এর দাম পড়বে ১৮০ টাকা। এছাড়া আপনি যদি আইসিসি ব্যাংকের ক্রেডিট কার্ড দিয়ে অর্ডার করেন সেক্ষেত্রে আপনি ৫ শতাংশ ছাড় পাবেন। অর্থাৎ আরও ১০ টাকা কম। অর্থাৎ বাঁচবে প্রায় ৫০ টাকা। তাহলে আর দেরি কেন? এখনই অর্ডার করুন।

 

আরও পড়ুন – আমহার্স্ট স্ট্রিটে বিজেপি-তৃণমূল সংঘর্ষ, অর্জুন সিংয়ের কনভয়ের গাড়ি ভাঙচুরের অভিযোগ

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।