ভারতে Oppo সংস্থা লঞ্চ করতে চলেছে Oppo A74 5G স্মার্ট ফোন। বাজারে আনার আগে শুক্রবার অফিশিয়ালি Oppo তাদের আসন্ন স্মার্ট ফোনটির দাম প্রকাশ করেছে। ভারতীয় গ্রাহকদের এই স্মার্ট ফোনটি মিলবে ২০,০০০ টাকায়। কোম্পানির তরফে জানানো হয়েছে Oppo ফোনে থাকবে একটি 90Hz হাইপার কালার স্ক্রিন প্রযুক্তি। এর পাশাপাশি একটি টিজার প্রকাশ হয়েছে Oppo A74 5G, যেখানে দেখা মিলছে স্মার্ট ফোনে থাকবে একটি পাঞ্চ হোল ডিসপ্লে ডিজাইন। Oppo A74 5G এর আগে দক্ষিন এশিয়ার কলোম্বিয়া এবং থাইল্যান্ডে প্রকাশ করা হলেও আমাদের দেশে স্মার্ট ফোনটি একটি আলাদা বিকপ্লে প্রকাশ করা হবে।

টিপস্টার অভিষেক যাদব বেশ কিছুদিন আগে একটি টুইট করে উল্লেখ করেছিলেন, আসন্ন Oppo A74 5G স্মার্ট ফোনটি পাওয়া যাবে ২০,০০০ টাকার নিচে। Oppo প্রথম ২০,০০০ টাকার নিচে 5G-ready স্মার্ট ফোন প্রকাশ করতে চলেছে। একটি প্রেস নোটে কোম্পানি জানিয়েছে, ভারতে সকল গ্রাহকের ইমপ্রেসিভ এবং ইন্টারেক্টিভ অভিজ্ঞতার জন্য Oppo A74 5G লঞ্চ করা হচ্ছে।

সম্প্রতি প্রকাশ হওয়া Oppo A74 5G এর স্মার্ট ফোনটির বেশ কিছু বৈশিষ্ট্য আলাদা থাকবে। মূল পরিবর্তনগুলির মধ্যে রয়েছে একটি এলইডি প্যানেল এবং অ্যামোলেড ডিসপ্লে। এর পাশাপাশি মিলবে ক্যামেরার জন্য একটি ট্রিপিল রিয়ার ক্যামেরার ব্যবস্থা এবং একটি ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এটি বিদ্যমান মডেলের বিপরীত, কারণ Oppo মডেলে থাকে একটি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ এবং একটি ১৬ মেগাপিক্সেল সেলফি শুটারের ব্যবস্থা ফন্ট ক্যামেরা।

এছাড়াও ভারতীয় Oppo A74 5G অপশনে থাকছে Qualcomm Snapdragon 480 SoC সঙ্গে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজের ব্যাবস্থা। ৫০০০ মেগাহার্জের একটি ব্যাটারির পরিষেবা থাকবে যা ১৮ ওয়াট দ্রুত চার্জিংকে সমর্থন করবে।

Oppo ভারতে আসন্ন তাদের Oppo A74 5G বৈশিষ্ট্যগুলিকে ভাগ না করলেও, ই-কমার্স সাইট অ্যামাজন একটি ছবির সঙ্গে এই স্মার্ট ফোনের বৈশিষ্ট্যগুলি প্রকাশ করেছে। অ্যামাজনের প্রকাশ করা তথ্য থেকে দেখা যাচ্ছে স্মার্ট ফোনে থাকছে একটি হোল পাঞ্চ ডিসপ্লে। ভারতে ২০ এপ্রিল লঞ্চ করতে পারে Oppo A74 5G স্মার্ট ফোনটি।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.