নয়াদিল্লি: ভারতের বাজারে এর আগেও একাধিক ফোন নিয়ে এসেছে oppo। যা যথেষ্ট জনপ্রিয় হয়েছে সকলের কাছে। তবে এবারে জানা গিয়েছে নতুন তথ্য। কিছুদিন আগেই ভারতে লঞ্চ করা হয়েছিল নতুন oppo a15। আর এবার থেকে অ্যামাজন থেকে এই ফোন কিনতে পারবেন গ্রাহকেরা। এমনকি লঞ্চ অফার হিসেবে এই ফোনের উপর রয়েছে আকর্ষণীয় অফার।

ভারতের বাজারে এই ফোনের দাম রাখা হয়েছে ১০৯৯০ টাকা। ভারতে আনা হয়েছে এটি একটি স্টোরেজের সঙ্গেই। ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজের সঙ্গেই আনা হয়েছে এই ফোন। ফোনটি নীল এবং কালো রঙে পাওয়া যাবে বলে জানানো হয়েছে।

এছাড়া জানানো হয়েছে গ্রাহকদের জন্য এই ফোন কিনলে রয়েছে অতিরিক্ত সুবিধা। যার মধ্যে এইচডিএফসি ব্যাংকের কার্ড ব্যবহার করলে থাকছে ১০ শতাংশ ছাড়। এছাড়া এই ফোন খারাপ হলে ১ বছর পর্যন্ত গ্যারান্টি আছে। এই ফোনে রয়েছে ৬.৫২ ইঞ্চি ডিসপ্লে।

এছাড়া এই ফোনে রয়েছে এ আই ব্রাইটনেস। ফলে ফোন নিজে থেকে প্রয়োজন মত ব্রাইট নেস বাড়িয়ে বা কমিয়ে নিতে পারবে। এই ফোনে ব্যবহার করা হয়েছে octa core mediatek helio p35 processor। এছ্রা এই ফোনের জন্য রয়েছে উন্নত ক্যামেরা।

এছাড়া এই ফোনে সেলফির জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ফোনে রয়েছে ৪২৩০ এমএএইচ ব্যাটারি। এতে রয়েছে ১০ ডবলু ফাস্ট চার্জের সুবিধা রয়েছে। এছাড়া এই ফোনে রয়েছে android 10 এর সুবিধা। এছাড়া এই ফোনে রয়েছে ফিঙ্গার প্রিন্ট সেন্সর এবং ফেস আনলকের সুবিওধাও।

জেলবন্দি তথাকথিত অপরাধীদের আলোর জগতে ফিরিয়ে এনে নজির স্থাপন করেছেন। মুখোমুখি নৃত্যশিল্পী অলোকানন্দা রায়।