নয়াদিল্লি: ভারতের বাজার এবং ভারতীয় ক্রেতাদের জন্য ওয়ানপ্লাস আনতে চলেছে নয়া চমক। সেপ্টেম্বর এর শুরুতে আসতে চলেছে ওয়ানপ্লাস এর নতুন চমক ৫৫ ইঞ্চি স্মার্ট টিভি। ওয়ান প্লাস কোম্পানি তাদের টুইটার হ্যান্ডেল থেকে তাদের আগামী চমক উপলক্ষে গ্রাহক দের জন্য জানান এই সুখবর। স্মার্ট টিভির স্ক্রিন ৫৫ ইঞ্চি হলেও ওয়ানপ্লাস কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে স্ক্রিন সাইজের তারতম্য থাকবে। মূলত ৪৩-৭৫ ইঞ্চির মধ্যে থাকবে তাদের টিভির স্ক্রিন বলে জানান কর্তারা।

ওয়ানপ্লাস তাদের অফিসিয়াল টুইটার থেকে জানা যায় ৫৫ ইঞ্চি কিউলিড ডিসপ্লে, ফোরকে রেজিলিউশন নিয়ে বেশ ভাল এক বিকল্প হয়ে উঠতে চলেছে এই টিভি। তারা তাদের টুইটার হ্যান্ডেলে সমস্ত তথ্য দেওয়ার পাশাপাশি প্রয়োজনীয় লিঙ্কও দিয়ছে। আমাজনের সাইটে পাওয়া যাবে বলে জানিয়েছে সংস্থাটি।

সিইও পিটা লাউ জানান এই ওয়ানপ্লাস টিভি খুব দ্রুত স্যামসং ও সোনির সঙ্গে পাল্লা দিলেও জিওমির এমআই এর সাথে এত দ্রুত পাল্লা দেওয়ার মত হয়ে উঠবে না। তবে সেই জায়গাটাও যে তারা দ্রুত দখল করবেন এমন আশ্বাস ও দিয়েছেন তিনি। আরও জানান তাদের এই স্মার্ট টিভি হবে অপ্টিমাইস অ্যান্ড্রয়েড হবে যা ভারতীয় বাজারে এই প্রথম। ক্রেতাদের কাছে এই স্মার্ট টিভির গ্রহণযোগ্যতা বাড়ানোর জন্য তিনি বলেন ” আমি মূলত অ্যান্ড্রয়েড টিভির বিষয়টা নিয়ে এগোতে চাইছি ভারতীয় বাজারে কেননা গুগল এর সাথে অংশীদার হওয়ার পর দেখেছি স্মার্ট টিভির খুব বেশী বৈচিত্র ভারতীয় বাজারে নেই।”

তিনি আরও যোগ করেন ওয়ানপ্লাস নিশ্চিত করে দিয়েছে যে তারা তাদের স্মার্ট টিভি আগামী মাসে বিশ্বের দরবারে আসতে চলেছে এবং যার শুরুটা হবে ভারতের বাজার থেকে । এবং এই টিভির প্রযুক্তি হবে মূলত গুগল এর অ্যান্ড্রয়েড টিভি থেকে আরও একটু উন্নত মানের এবং এর মধ্যে তারা ব্যবহার করবে ওলিড টেকনোলজির থেকে একটু কম দামি কিউলিড প্যানেল। তবে তিনি এই স্মার্ট টিভির দাম নিয়ে এখনি কোন কথা বলেন নি।

সেপ্টেম্বর এর ২৬ তারিখে বাজারে আসার কথা থাকলেও কোম্পানির তরফে কোন ইঙ্গিত না মেলাতে ঠিক কবে নাগাদ বাজারে আসবে এই টিভি তা নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না। তবে ৪৩-৭৫ ইঞ্চির স্ক্রিন যুক্ত এই টিভি তারা খুব দ্রুত আনবে বিশ্বের দরবারে এমনটা আসা করা যায়।