স্টাফ রিপোর্টার, তমলুক: মদের আসর থেকে বাড়ি ফেরার পথে বন্ধুদের হাতে খুন হলেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে নন্দীগ্রাম থানার আমড়া তলার সিংপল্লীতে। মৃতের নাম তপন সিং(৪৫)। পেশায় জনমজুর।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে প্রতিবেশী দুই বন্ধু গুরুপদ সিং আর নাড়ুগোপাল মাইতির সঙ্গে বাড়ির কাছেই মদের আসর বসিয়ে ছিলেন তপন। সাড়ে ১১ টা নাগাদ আসর থেকে উঠে বাড়ি ফিরছিলেন তিনজন। তখনই কোনও বিষয় নিয়ে নাড়ু ও গুরুপদের সঙ্গে বচসা বাধে তপনের।

আরও পড়ুন: গুপ্তধনের খোঁজ করতে গিয়ে শ্রীঘরে দুই ব্যক্তি

অভিযোগ, সেই সময় দুজন মিলে তপনকে বেধড়ক মারধর করে। তাদের মারধরের জেরে মৃত্যু হয় তপনের। এরপরই ঘটনাস্থল থেকে চম্পট দেয় গুরুপদ। কিন্তু স্থানীয় বাসিন্দাদের হাতে ধরা পড়ে যায় নাড়ু। তাকে আটকে রাখা হয় স্থানীয় ক্লাবে। গুরুপদকে না পেয়ে তার স্ত্রী ও মাকে একইভাবে আটকে রাখা হয়।

এরপর স্থানীয়রা খবর দেয় পুলিশ৷ ঘটনাস্থলে পুলিশ এসে তপন বাবুর দেহ উদ্ধারের পাশাপাশি তিনজনকে আটক করে থানায় নিয়ে যায়।

আরও পড়ুন: মদ্যপান করে মারা যান ২৮ লক্ষেরও বেশি মানুষ : সমীক্ষা

পুলিশ জানিয়েছে কী কারণে তাদের মধ্যে বচসা বাধে তা এখনও স্পষ্ট নয়৷ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। সম্প্রতি কিছু দিন আগে হলদিয়ার সুতাহাটায় মদের আসরে বন্ধুদের সঙ্গে বচসায় খুন হয়েছিল এক যুবক। তার রেশ কাটতে না কাটতেই আবার নন্দীগ্রামে একই ঘটনা ঘটল। ঘটনায় সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে৷

পপ্রশ্ন অনেক: চতুর্থ পর্ব

বর্ণ বৈষম্য নিয়ে যে প্রশ্ন, তার সমাধান কী শুধুই মাঝে মাঝে কিছু প্রতিবাদ