স্টাফ রিপোর্টার, জলপাইগুড়ি: মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক ব্যক্তির। এই দুর্ঘটনায় আহত হয়েছেন একজন। মৃতের নাম দুলু রায় (৪০)। আহতের নাম জগদীশ রায় (৩৭)। পেশায় শ্রমিক এই দুই জন সোমবার রাতে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন। জলপাইগুড়ি শহর লাগোয়া বারোপাটিয়া গ্রাম পঞ্চায়েত এলাকায় তাদের বাড়ি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতে জলপাইগুড়ির দিক থেকে সাইকেল করে এই দুজন ব্যাক্তি কাজ থেকে বাজার করে বাড়ি ফিরছিলেন। সে সময়ে দ্রুত গতিতে আসা একটি বোলেরো গাড়ি ধাক্কা দিয়ে পালিয়ে যায় বলে খবর। আশঙ্কাজনক অবস্থায় তাদের জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসকেরা দুলু রায়কে মৃত বলে ঘোষনা করেন।

জগদীশের অবস্থা আশঙ্কাজনক। তাকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। স্থানীয়দের দাবি ওই রাস্তায় গাড়ি নিয়ন্ত্রন করার ব্যবস্থা করতে হবে। পাতকাটা অঞ্চলের প্রধান প্রধান হেমব্রম জানান, , “খুবই দুঃখ জনক ঘটনা৷ আমরা পরিবারের পাশে রয়েছি”।

পুলিশ জানিয়েছে, ঘাতক গাড়ির খোঁজ চলছে। পাশাপাশি রায়পুর রংধামালি এলাকায় আলো ও ডিভাইডারের দাবী জানিয়েছেন এলাকার বাসিন্দারা৷