স্টাফ রিপোর্টার, বাঁকুড়া: ভোট পরবর্তী হিংসা জারি৷ বিজয় মিছিল চলাকালীন অঞ্চল সভাপতি সহ বেশ কয়েক জন তৃণমূল সমর্থকের বাড়িতে হামলার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। রবিবার রাতের এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে বাঁকুড়ার ওন্দা থানা এলাকার বিক্রমপুর গ্রামে।

প্রদীপ বল্ল নামে স্থানীয় ওই তৃণমূল অঞ্চল সভাপতির অভিযোগ, গত রাতে বিজেপি কর্মীরা এলাকায় বিজয় মিছিল করছিল। হঠাৎই মিছিলে অংশ নেওয়া জনা কয়েক বিজেপি কর্মী বাড়িতে ঢুকে লোহার রড, ইঁট, বাঁশ, লাঠি নিয়ে হামলা চালায়। বাড়ির জানালার কাঁচ ইঁট দিয়ে ভেঙে ফেলার পাশাপাশি অশ্লীল ভাষায় গালিগালাজের ও মেরে ফেলার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।

পরিকল্পিতভাবে তৃণমূল নেতা কর্মীদের উপর ‘তাণ্ডব’ বলে ইভিযোগ শাসক দলের স্থানীয় নেতৃত্বের৷ তাদের অভিযোগ, এলাকায় বিজেপি ‘রাজ’ করতে চাইছে। একই অভিযোগ করেছেন প্রিয়াঙ্কা ব্যানার্জী নামে এক মহিলাও। তিনি বলেন, বাড়িতে বৃদ্ধ শ্বশুর মশাই ও ছেলে মেয়েকে নিয়ে বসবাস। হঠাৎ বিজেপি কর্মীরা বাড়িতে হামলা চালায়। এই ঘটনায় যথেষ্ট আতঙ্কিত ছড়িয়েছে৷

যদিও বিজেপির পক্ষ থেকে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে। দলের ওন্দা ব্লক আহ্বায়ক, উত্তম মুখোপাধ্যায় এই ঘটনায় তাদের দলের কেউ যুক্ত নয় দাবী করেছেন৷ তিনি বলেন, এই সব ঘটনা প্রচার করে তৃণমূল আমাদের দলকে কালিমালিপ্ত করার চেষ্টা করছে। এই ঘটনা তৃণমৃলের গোষ্ঠী দ্বন্দের কারণেই হয়েছে।

এলাকায় উত্তেজনা রয়েছে। ঘটনাস্থলে ঘিরে বিশাল পুলিশ বাহিনীর টহলদারি চলছে।