নয়াদিল্লি: ‘কাপল গোলস’ কেমন হওয়া উচিৎ সেজন্য ‘বীরুষ্কা’র দ্বারস্থ হতেই পারেন স্বামী-স্ত্রী কিংবা প্রেমিক প্রেমিকারা। ভ্যালেন্টাইন’স ডে হোক বা করবা চৌথ দু’জন একে অপরের যে কতটা অনুগত সেটা বিরাট-অনুষ্কার কেমিষ্ট্রি দেখলেই সাফ আন্দাজ করা যায়। সোশ্যাল মিডিয়া যার অন্যতম প্ল্যাটফর্ম। বিভিন্ন সময় বীরুষ্কা’র ব্যক্তিগত এমন কিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের নাগালে আসে, যা দেখে বলতেই হয় ‘কাপল গোলস’ বোধহয় এমনই হওয়া উচিৎ।

অন্যথা হল না বিয়ের পর বীরুষ্কার দ্বিতীয় করবা চৌথও। বেটার হাফের মঙ্গল কামনায় বৃহস্পতিবার সারাদিন উপোস করেই কাটালেন অনুষ্কা। কিন্তু কোহলি তো ছেড়ে দেওয়ার বান্দা নন। একা কেন তাঁর মঙ্গলকামনায় উপোস করবেন স্ত্রী, তাই অনুষ্কার সঙ্গে পাল্লা দিয়ে উপোস রাখলেন বিরাটও। অর্থাৎ বিয়ের পর দ্বিতীয় করবা চৌথ উপোস করে কাটালেন বিরাট-অনুষ্কা দু’জনেই। তবে একইসঙ্গে করবা চৌথ সেলিব্রেশনে কোনও ত্রুটি রাখেননি এই সেলেব দম্পতি।

আরও পড়ুন:  ১৭ বছরের কোরিয়ান প্রতিদ্বন্দ্বীর কাছে হার, ফের ব্যর্থ বিশ্বচ্যাম্পিয়ন সিন্ধু

বৃহস্পতিবার করবা চৌথের সন্ধ্যায় টুইটারে একে অপরকে আলিঙ্গনের ছবি পোস্ট করলেন ‘বীরুষ্কা’। কোহলি ক্যাপশন হিসেবে লিখলেন, ‘আমরা উপোস করি একসঙ্গে, হাসিও একইসঙ্গে, শুভ করবা চৌথ।’ অন্যদিকে বিশেষ মুহূর্তের ছবি পোস্ট করে অনুষ্কা লেখেন, ‘আমার লাইফটাইম পার্টনার এবং তারপরেও যদি কিছু থেকে থাকে। পাশাপাশি আজ আমার উপোসের সঙ্গী। সকলকে করবা চৌথের শুভেচ্ছা।’

আরও পড়ুন: দেশের সেরা একাদশে নিজেকে রেখে নেটিজেনদের খোরাক আকমল

উল্লেখ্য, ২০১৭ ডিসেম্বরে ইতালিতে বিলাসবহুল এক ওয়েডিং ডেস্টিনেশনে চার হাত এক হয়েছিল বিরাট কোহলি ও বলি সুন্দরী অনুষ্কা শর্মার। এরপর যত দিন গিয়েছে ভারত অধিনায়ক ও ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডির ভালোবাসার রসায়ন যেন গাঢ় হয়েছে বৈ এতটুকু ফিকে হয়নি। দেশের মাটিতে হোক কিংবা বিদেশে, সুযোগ পেলেই কোহলির সমর্থনে গলা ফাটাতে গ্যালারিতে হাজির থেকেছেন অনুষ্কা। কম যান না কোহলিও। বাইশ গজ থেকে সামান্য ছুটি ফেলেই প্রিয় মানুষটিকে নিয়ে পৌঁছে গিয়েছেন তাঁর পছন্দের হলিডে ডেস্টিনেশনে। করবা চৌথের সন্ধে যেন আরও একবার প্রমাণ করল বীরুষ্কা’র প্রেম ও তাঁদের গাঢ় রসায়নের কথাই।