স্টাফ রিপোর্টার, কলকাতা : ফের শহরে বেপরোয়া গাড়ির গতি প্রাণ কেড়ে নিল এক শহরবাসীর। শুক্রবার সকালে ওলার ধাক্কায় মৃত্যু সল এক পথচারীর।

পড়ুন: শোভনের জন্য কেঁদে ভাসালেন বৈশাখী

জানা গিয়েছে, শুক্রবার সকালে হাইড রোড এলাকায় বেপরোয়া গতিতে এই ওলাটি যাচ্ছিল। হাইড রোড এলাকায় নিয়ন্ত্রন হারায় এই গাড়িটি। নিয়ন্ত্রন হারিয়ে এক পথচারীকে ধাক্কা মারে এই ওলাটি।

পড়ুন: কাননের একটা ফোনের অপেক্ষায় ছিলেন মমতা…

ঘটনাস্থলে গুরুতর আহত অবস্থায় পড়ে যায় ওই পথচারী। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করে। এখনও পর্যন্ত মৃত ব্যাক্তির পরিচয় জানা যায়নি। তার পরিচয় জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

পড়ুন: মেকআপ মেখে কারা রাস্তায় দাঁড়ান জানেন তো? বিস্ফোরক রত্ন

মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযুক্ত ওলাচালক ও গাড়িটিকে আটক করে ওয়েস্ট পোর্ট থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে৷

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

কোনগুলো শিশু নির্যাতন এবং কিভাবে এর বিরুদ্ধে রুখে দাঁড়ানো যায়। জানাচ্ছেন শিশু অধিকার বিশেষজ্ঞ সত্য গোপাল দে।