কলকাতা: একেবারে অন্য রূপে ধরা দিলেন ফাগুন বউ, থুড়ি ঐন্দ্রিলা সেন। টেলি অভিনেত্রীর সেই সাহসী ছবি দেখেই চোখ চড়কগাছ তাঁর ভক্তদের। ঐন্দ্রিলার এই উষ্ণ অবতার ভক্তরা পছন্দ করেছেন। তবে নিন্দুকরাও পিছিয়ে নেই। ছবির কমেন্টেই তাঁরা নীতি পুলিশি শুরু করে দিয়েছেন।

মঙ্গলবার ঐন্দ্রিলা ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন। অভিনেত্রীর সাহসী পোশাকে ছবি দেখেই মুহূর্তে কমেন্টের বন্যা বইতে থাকে। ঐন্দ্রিলা ক্যাপশনে জানান, এই ছবি মুম্বইয়ে তোলা। সেই পুরনো দিন বেশ মিস করছেন বলেও জানান তিনি।

তবে মুম্বইয়ে তিনি কিন্তু সে সময়ে একা ছবিটি তোলেননি। ছবিটি তুলেছিলেন অঙ্কুশ। ঐন্দ্রিলা ও অঙ্কুশের সম্পর্ক ইন্ডাস্ট্রিতে সর্বজনবিদিত। এই ছবি দেখে নিন্দুকরা সমালোচনা করলেও, ঐন্দ্রিলার ভক্তরা নায়িকাকে প্রশংসায় ভরিয়ে দেন।

প্রসঙ্গত, ঐন্দ্রিলা এই মুহূর্তে ফাগুন বউ টেলি ধারাবাহিকে অভিনয় করছেন। সেখানে তাঁর বিপরীতে রয়েছেন বিক্রম। অন্যদিকে অঙ্কুশ এই মুহূর্তে তাঁর আসন্ন ছবি ভয় নিয়ে ব্যস্ত। রাজা চন্দ পরিচালিত এই ছবির ফার্স্ট লুক শেয়ার করেছেন অঙ্কুশ নিজেই। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন নুসরত ফারিয়া। ছবিটি মুক্তি পাবে ২০২০-তে।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

কোনগুলো শিশু নির্যাতন এবং কিভাবে এর বিরুদ্ধে রুখে দাঁড়ানো যায়। জানাচ্ছেন শিশু অধিকার বিশেষজ্ঞ সত্য গোপাল দে।