কলকাতা: মুক্তি পেল বহু প্রতিক্ষিত ছবি মিতিন মাসির অফিশিয়াল ট্রেলার। প্রয়াত লেখিকা সুচিত্রা ভট্টাচার্যের মিতিন মাসি বইয়ের পাতায় পড়তে এক সময়ে উদগ্রীব হয়ে থাকতেন বইপোকারা। এবার পুজোয় বড় পর্দায় সেই মিতিন মাসির আবির্ভাব। অরিন্দম শীলের পরিচালনায় এই ছবিতে মিতিন মাসির চরিত্রে দেখা যাবে কোয়েল মল্লিককে।

বলা বাহুল্য, কোয়েলকে বেশির ভাগ ছবিতেই মিষ্টি নায়িকার চরিত্রে দেখে এসেছে বাঙালি দর্শক। কিন্তু এই ছবিতে তাঁকে একেবারে অন্য অবতারে দেখা যাবে। গোয়েন্দার ভূমিকায় অভিনয়ের পাশাপাশি এই ছবিতে বেশ কিছু অ্যাকশন দৃশ্যেও দেখা যাবে কোয়েলকে। ট্রেলারেও তার কিছু ঝলক রয়েছে।

আরও পড়ুন: সুস্থ হয়ে কাজে ফিরছেন সৌমিত্র চট্টোপাধ্যায়

ট্রেলারে দেখা যাচ্ছে, স্কুল থেকে ফেরার সময়েই অপহৃত হয় অবাঙালি পরিবারের সন্তান রৌনক। তার পরেই তার বাবা-মায়ের কাছে ফোন আসে। হুমকি ফোনে বলা হয়, পুলিশকে খবর দিলেই বড় বিপদ। ফলে মিতিন মাসির দ্বারস্থ হয় রৌনকের বাবা মা। আর মিতিন মাসি যেখানে, সেখানে রহস্যের গন্ধ থাকবে না, তা কী করে হয়! তবে সব রহস্যের জটই আস্তে আস্তে খুলবে প্রজ্ঞাপারমিতা মুখোপাধ্যায় ওরফে মিতিন মাসি। সঙ্গে রয়েছে হেষ কিছু অ্যাকশন দৃশ্যও।

এই ছবিতে কোয়েল ছাড়াও অভিনয় করেছেন জুন মালিয়া ও বিনয় পাঠক, রিয়া বণিক, শুভ্রজিৎ দত্ত-সহ আরও অনেকে। আগামী ২ অক্টোবর মুক্তি পাবে এই ছবি।