কলকাতা:  ডিসট্রিক্ট হেলথ ফ্যামিলি ওয়েলফেয়ার সমিতি পুরুলিয়া কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মূলত পুষ্টিবিদ পদের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রার্থীদের অস্থায়ী ভিত্তিতে নিয়োগ করা হয়েছে বলে জানানো হয়েছে আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হয়েছে।

আবেদনের শেষ তারিখ ১৬.১০.২০২০। এই আবেদনের ফলে বেশ কিছু মানুষের সুবিধা হবে বলে মনে করা হচ্ছে। এই পদের জন্য ২ টি শূন্য পদ রয়েছে। এই পদের জন্য প্রার্থীদের ফুড নিউট্রিশন নিয়ে স্নাতক অথবা স্নাতকত্তোর করতে হবে।

প্রার্থীদের বাংলা লিখতে পরতে এবং বলতে জানতে হবে। এই পদের জন্য কেবল মহিলারা আবেদন করতে পারবেন। প্রার্থীদের বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে।

মাসিক বেতন হিসেবে প্রার্থীদের ২০ হাজার টাকা করে দেওয়া হবে। নিয়ম মাফিক বসের ক্ষেত্রে ছাড় দেওয়া হবে বলে জানানো হয়েছে।

ফাইল ছবি

এই নিয়োগ পুরুলিয়ার nutritions rehabilitation centre এ হবে বলে জানানো হয়েছে। প্রার্থীদের ইন্টার ভিউয়ের মাধ্যমে বাছাই করা হবে। বিস্তারিত তথ্য পরে জানানো হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানার জন্য প্রার্থীদের www.purulia.gov.ইন এই ওয়েবসাইটে চোখ রাখতে হবে। প্রার্থীদের আবেদন ফি হিসেবে ১০০ টাকা দিতে হবে।

এছাড়া সংরক্ষিতদের ক্ষেত্রে ৫০ টাকা দিতে হবে।

আবেদন পত্র office of the chief medical officer of health and secretaary district health and family welfare samiti ranchi road purulia তে পাঠাতে হবে।

ইন্টারনেট ঘেটে এই প্রতিবেদন তৈরি করা হয়েছে। আবেদনের আগে অবশ্যই ভালো করে জরুরি তথ্যগুলি জেনে নেওয়া প্রয়োজন। সংশ্লিষ্ট অফিস কিংবা ওয়েবসাইট থেকে প্রয়োজনীয় আরও তথ্য জেনে নেওয়া দরকার।

দেশে এবং বিদেশের একাধিক সংবাদমাধ্যমে টানা দু'দশক ধরে কাজ করেছেন । বাংলাদেশ থেকে মুখোমুখি নবনীতা চৌধুরী I