কলকাতা: বিদেশে গিয়ে ধুমধাম করে বিয়ে করেছেন টলিউডের অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান। কলকাতায় ফিরে আয়োজন করলেন রিসেপশনের।

সদ্য উদ্বোধন হওয়া বাইপাসের ধারের পাঁচতারা হোটেলে রিসেপশন ছিল নুসরত জাহান ও নিখিল জৈনের। জুঁউ ফুলে মুড়ে সাজানো হল রিসেপশন হল। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে প্রসেনজিত চট্টোপাধ্যায়- উপস্থিত ছিলেন সবাই। উপস্থিত ছিলেন টলিউডের অন্যতম ডিজাইনার অগ্নিমিত্রা পাল। তিনি নুসরতের হাতে উপহার তুলে দেন। সেই ছবি অগ্নিমিত্রা নিজেই পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

উপস্থিত ছিলেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা আবীর চট্টোপাধ্যায়। সবুজ পাঞ্জাবী পরে সস্ত্রীক তিনি এসেছিলেন নুসরতের রিসেপশনে।

অবশ্যই ছিলেন নুসরতের বান্ধবী মিমি চক্রবর্তী। প্রিয় বান্ধবীর বিয়েতে মনের মত করে সেজেছিলেন তিনি। লেহেঙ্গা পরে পোজ দিয়ে ছবিও তুলতে দেখা যায় তাঁকে।

টলিউডের আর এক অভিনেত্রী রাইমা সেন রিসেপশনে গিয়েছিলেন গাঢ় সবুজ রঙের শাড়ী পরে। সঙ্গে মানানসই গয়না।

নুসরতের আর এক অভিনেত্রী বান্ধবী ঋতাভরীর সাজও ছিল চোখে পড়ার মত। কমলা রঙের লেহেঙ্গায় একেবারে অন্যরকম দেখাচ্ছিল তাঁকে। সঙ্গে ক্রিম কালারের দুপাট্টা।অনুষ্ঠানে হাজির ছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। তাঁর পরণে ছিল পশ্চিমি পোশাক। উপস্থিত ছিলেন টলিউডের কাপলরাও। বছর খানেক আগেই বিয়ে করেছেন পাওলি দাম। স্বামীর সঙ্গে হাজির ছিলেন তিনি। টলিউডের আর এক দম্পতি গৌরব ও ঋধিমাকেও এদিন দেখা গিয়েছে।

কিছুদিন আগেই তৃতীয়বার বিয়ে করেছেন অভিনেত্রী শ্রাবন্তী। স্বামীকে নিয়ে উপস্থিত হন তিনি। স্ত্রী তনয়াকে নিয়ে হাজির ছিলেন অভিনেতা সোহমও।

পপ্রশ্ন অনেক: চতুর্থ পর্ব

বর্ণ বৈষম্য নিয়ে যে প্রশ্ন, তার সমাধান কী শুধুই মাঝে মাঝে কিছু প্রতিবাদ