কলকাতা: টিকটক বরাবরই ভীষণ পছন্দের সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। ফলোয়ার সংখ্যা প্রায় ১ মিলিয়ন ছুঁই ছুঁই। হাজার ব্যস্ততার মধ্যেও নিয়ম করে টিকটকে ভিডিও বানাতে সিদ্ধহস্ত নুসরত সম্প্রতি মজেছেন স্বামী নিখিলের সঙ্গে ডুয়েট ভিডিও-য়। ‘রব নে বানা দি জোড়ি’ টাইটেল ট্র্যাকের সঙ্গে নুসরতের লেটেস্ট টিকটক ভিডিও বেশ মনে ধরেছে অনুরাগীদের।

পাহাড়ি উচ্চতায় কিং খানের ছবির গানের সঙ্গে সাংসদ অভিনেত্রী এবং তাঁর বেটার হাফের রোম্যান্স কিন্তু ছাপিয়ে গিয়েছে নুসরতের আগের ভিডিওগুলোকে। দিনকয়েক আগে ‘বাদা কারো নেহি ছোড়ো গে তুম’ গানের সঙ্গে নুসরতের টিকটক ভিডিও বেশ জনপ্রিয় হয়েছিল নেটদুনিয়ায়। তবে নয়া ভিডিওতে নুসরত-নিখিলের রোম্যান্সের পারদ অনেকটাই ঊর্দ্ধমুখী। যা মাত দিয়েছে তাঁর আগের অনেক ভিডিও-কেই।

ভিডিওতে দেখা যাচ্ছে ব্যাকগ্রাউন্ডে চলছে ‘রব নে বানা দি জোড়ি’র টাইটেল ট্র্যাক। আর পাহাড় ঘেরা কোনও এক জায়গায় বেটার হাফের ঠোঁটে ঠোঁট ছুঁতে উদ্যত অভিনেত্রী নুসরত। যদিও শেষ অবধি নুসরতের ঠোঁট নিখিলের গাল ছোঁয়। তবে কয়েক সেকেন্ডের ভিডিওটিতে অভিনেত্রীর অভিব্যক্তি কিংবা স্বামী নিখিল জৈনের আলিঙ্গন আলাদা মাত্রা যোগ করে।

একইসঙ্গে এই সেলেব কাপলের কেমিস্ট্রিও কিন্তু কিছুটা আঁচ করা সম্ভব হয় দর্শক কিংবা অনুরাগীদের। পাহাড় ঘেরা কোনও হলিডে ডেস্টিনেশনেই যে ভিডিওটি শুট করা হয়েছে, তাও একপ্রকার পরিষ্কার নুসরতের নয়া টিকটক ভিডিওয়। উল্লেখ্য, তুরস্কের বোদরুম শহরে গত বছরের ১৯ জুন সাড়ম্বরে সাত পাকে বাঁধা পড়েছিলেন নুসরত-নিখিল।