একদিকে যেমন টলিউডে তিনি স্টার নায়িকা। অন্যদিকে সোশ্যাল মিডিয়াতেও তিনি সমান জনপ্রিয়। কথা হচ্ছে, কলকাতার নায়িকা নুসরাত জাহানের ব্যাপারে। প্রায়ই মাঝে মধ্যে ইন্টারনেটে ভিডিও ও ছবি শেয়ার করে ফ্যানেদের মন জয় করেন তিনি। নায়িকার সোশ্যাল সাইটে নজর রাখলে এখন প্রায়ই দেখা যায়, প্রকাশ্যেই তিনি প্রেম বিনিময় করেন স্বামী নিখিলকে।

কিন্তু এবার তিনি যে ভিডিও শেয়ার করলেন তা স্বামীকে প্রেম নিবেদনের নয়। বরং শরীরী হিল্লোলে ঝড় তুললেন ফ্যানেদের মনে। ইন্সটাগ্রামে শুক্রবার নিজের প্রোফাইল থেকে একটি ভিডিও শেয়ার করেন নায়িকা। সেখানে দেখা যাচ্ছে, নো মেকাপ লুকের সঙ্গে কালো রঙের একটা ক্রপ টপ পড়ে ‘ইয়াদ পিয়া কি আনে লাগি’ গানে নাচছেন নুসরাত।

ভিডিওটি শেয়ার হতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে গিয়েছে। ২ হাজারেরও বেশি লাইক পড়েছে ভিডিওটিতে। অসংখ্য মানুষ কমেন্ট করেছেন। কেউ লিখেছেন, ‘সুপার ড্যান্স মুভ’। আবার কেউ বলেছেন, ‘কোনও অধিকার নেই তোমার, এই ভাবে আমাদের বুকে ঝড় তোলার।”

নায়িকা যে নাচতে ভালোবাসেন একথা সকলেই জানেন। আর তাঁর নাচের মুভ দেখলেই তা পরিষ্কার। এর আগে বারবার সোশ্যাল মিডিয়ায় এবং খবরের শিরোনামে এসেছেন নায়িকা সাংসদ। কখনও পুজোতে অঞ্জলি দিয়ে, আবার কখনও দুর্গতদের বস্ত্র বিলি করে শিরোনামে এসেছেন নুসরাত।

এই মুহূর্তে সদ্য রিলিজ করেছে নায়িকার সিনেমা ‘অসুর’। যেখানে সুপারস্টার জিত-এর বিপরীতে অভিনয় করেছেন নায়িকা। রিলিজের পরেই প্রেক্ষাগৃহগুলিতে দারুণ সাড়া ফেলেছে অসুর।

প্রশ্ন অনেক: দশম পর্ব

Tree-bute: রবীন্দ্রনাথ শুধু বিশ্বকবিই শুধু নন, ছিলেন সমাজ সংস্কারকও