কলকাতা: বিয়ের আগে নুসরতের বয়ফ্রেন্ড হিসেবে সেভাবে সামনে আসেননি নিখিল জৈন। তবে বিয়ের সময় থেকেই নুসরত-নিখিল জোড়ির ছবিতে ছেয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া। প্রয় মাস খানেক কেটে গেলেও টলিউডের এই হাই-প্রোফাইল বিয়ের রেশ রয়ে গিয়েছে এখনও। বর্তমানে তাঁরা হানিমুন কাটাচ্ছেন মরিশাঁসে। আর সেখান থেকেই পোস্ট করছেন একের পর এক ছবি।

নুসরত-নিখিলের সেই ছবিতে বুঁদ হয়ে আছে নেটিজেনরা। বিমানবন্দর থেকে ছবো পোস্ট করা শুরু করেছেন নুসরত। ঘুম ঘুম চোখে এয়ারপোর্টে বসে ছিলেন তিনি। এরপর মরিশাঁসে গয়ে কেমন কাটাচ্ছেন, সেইসব ছবিও একের পর এক পোস্ট করছেন দম্পতি।

মরিশাঁসে সাংগরিলা হোটেলে উঠেছেন তাঁরা। ঘর থেকেই সোজা দেখা যাচ্ছে সমুদ্র। নিখিলের পোস্ট করা একটি ছবিতেই দেখা গিয়েছে সেই দৃশ্য। সমুদ্রের ধারে রোমান্টিক ডিনারের জায়গা থেকেও সেলফি পোস্ট করেছেন তাঁরা।

নুসরত বিভিন্ন পোজে ছবি পোস্ট করেছেন। কখনও সমুদ্রের ধারে, কখনও বাগানে।

বিয়েটা করেছিলেন দেশের বাইরে গিয়ে। তবে বিয়ে করেই তড়িঘড়ি ফিরতে হয় নুসরতকে। সংসদে শপথ নেওয়ার পর অধিবেশনেও হাজির থাকতে দেখা গিয়েছে তাঁকে। এরই মধ্যে কলকাতায় রিসেপশনের আয়োজনও করেছিলেন নুসরত ও তাঁর স্বামী নিখিল। অবশেষে একট ফুরসত পেয়েই উড়ে গিয়েছেন নবদম্পতি।

গত ১৯ জুন মাসেই তুরস্কের বোদরুম শহরে ঘটা করে আয়োজন করা হয়েছিল নুসরত-নিখেলের ডেস্টিনেশন ওয়েডিংয়ের অনুষ্ঠান। বিয়ের দিন পরনে লাল লেহেঙ্গা চোলি, মাথায় লাল ওড়না, হাতে লাল-সাদা ও সোনালি রঙের চূড়া পরে দেখা যায় নায়িকা তথা সাংসদকে। সঙ্গে নিখিল জৈনকে দেখা গিয়েছিল সাদা শেরওয়ানিতে।