কলকাতা:  অল ইন্ডিয়া মেডিক্যাল সাইন্স ৩৮০৩ টি পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। নার্সিং অফিসার পদে নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই নিয়োগ nurshing officer recruitment common eligibility test এর মাধ্যমে বাছাই করা হবে।

আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হয়েছে। আবেদনের শেষ তারিখ- ১৮.৮.২০২০। মোট শূন্যপদ-৩৮০৩।

শূন্যপদের বিন্যাস- aiims delhi-597, aiims bhubaneswar-600, aiims deogarh-150, aiims gorakhpur-100, aiims jodhpur-176, aiims kalyani-600, aiims mangalagiri-140, aiims nagpur-100, aiims rae bareli-594, aiims raipur-246, aiims rishikesh-300, aiims patna 200 ।

শিক্ষাগত যোগ্যতা- বি এসসি নাসিং করতে হবে প্রারথীদের।এছারা রেজিস্টার্ড নার্স ও মিড ওয়াইফ হিসেবে থাকতে হবে।এছারা কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স-১৮ থেকে ৩০। বেতন-৯৩০০-৩৪, ৮০০।

নিয়ম নিয়ম মাফিক তফসিলি জাতি উপজাতিদের ক্ষেত্রে ৫ বছর অনগ্রসর শ্রেনীর ক্ষেত্রে ৩ বছর এবং পিডবলুডি প্রার্থীদের ক্ষেত্রে ১০ বছরের ছাড় দেওয়া হবে।

প্রার্থীদের পরীক্ষার মাধ্যমে বাছাই করা হবে। আগ্রহী প্রার্থীদের https://www.aiims.edu এই ওয়েবসাইটে চোখ রাখতে জানানো হয়েছে।

এছাড়া আবেদন ফি বাবদ প্রার্থীদের ১৫০০ টাকা দিতে হবে। এছাড়া তফসিলি জাতি উপজাতি ইডবলুএস প্রার্থীদের জন্য ১২০০ টাকা দিতে হবে। প্রার্থীদের www.aiimsexams.org এই ওয়েবসাইটের মধ্যমে আবেদন করতে হবে।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

কোনগুলো শিশু নির্যাতন এবং কিভাবে এর বিরুদ্ধে রুখে দাঁড়ানো যায়। জানাচ্ছেন শিশু অধিকার বিশেষজ্ঞ সত্য গোপাল দে।