হায়দরাবাদ : আগামী ১১ এপ্রিল তেলেঙ্গানা রাজ্যে ভোট। জোর কদমে চলছে প্রচার। রাজ্যের কর্মীরা তো আছেনই, সেই সঙ্গে ভোট প্রচারে যোগ দিতে বিদেশ থেকে উড়ে আসছেন দলীয় সমর্থকরা। ভোট প্রচারে যোগ দিতে, দলে দলে দেশে ফিরছেন বিভিন্ন দেশের নানান শহরে থাকা চন্দ্রশেখরের অনুরাগীরা। বিশ্বের ৪০ টি দেশে ছড়িয়ে রয়েছে তেলেঙ্গানা রাষ্ট্র সমিতির এনআরআই শাখার সমর্থকরা। ১৬ টি বিধান সভায় ভোট প্রচারের উদ্দেশ্যে হায়দরাবাদ উড়ে এসেছেন তাঁরা।

শনিবার তেলেঙ্গানা ভবনে আয়োজিত একটি সাংবাদিক বৈঠকে টিআরএসের এনআরআই কোঅর্ডিনেটর মহেশ বিগালা বলেছেন, বিভিন্ন দেশে ইতিমধ্যেই প্রচুর জনসভা আয়োজিত হয়েছে। তেলেঙ্গানা রাজ্য থেকে যে সমস্ত এনআরআইরা রয়েছেন তাঁদের মুখ্যমন্ত্রী কে চন্দ্র শেখর রাওয়ের কেন্দ্রে জেতার বিষয়ে পরিকল্পনা সমূহ সম্পর্কে বোঝাতে আয়োজিত হয়েছে এই বৈঠক।

আরও পড়ুন : মমতা’কে ‘গদ্দার’ বলে কটাক্ষ মুকুলে’র

বিগালা বলেছেন, এরফলে এনআরআইদের পরিবার-বন্ধু-বান্ধবও মুখ্যমন্ত্রীর পরিকল্পনা সম্পর্কে অবগত হতে পারবেন। ভোট ব্যঙ্কে ইতিবাচক প্রভাব পড়বে।

১০০ জনেরও বেশী এনআরআই তেলেঙ্গানা এসেছেন ১৬টি বিধানসভা কেন্দ্রে চন্দ্রশেখরের হয়ে প্রচারে নামতে। পার্টির এনআরআই সেল চন্দ্রশেখরের ভিশন সম্পর্কে জনগনের কাছে প্রচার করবেন। এই এনআরআই নেতারা তেলেঙ্গানার কর্মীদের গুলফ ক্যাম্পাসেও ঘুরে এসেছেন। তাঁদের বুঝিয়ে এসেছেন, লোকসভা নির্বাচনে টিআরএসকে ভোট দেওয়ার বিষয়ে। তাঁদের পরিবারকে যেন তাঁরা পিঙ্ক পার্টিতে ভোট দিতে উৎসাহ জোগান সেই বিষয়েও বলা হয়েছে।