নেটফ্লিক্সের অন্যতম ওয়েব সিরিজ সেক্রেড গেমসের মুকুটে জুড়ল নতুন পালক। বিখ্যাত ঔপন্যাসিক পাওলো কোহেলো এই সিরিজের প্রশংসায় পঞ্চমুখ হয়ে টুইট করলেন। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, সম্প্রতি অনুরাগ কাশ্যপ ও নীরজ ঘয়ান পরিচালিত এই ওয়েব সিরিজ দেখেছেন পাওলো কোহেলো। আর তার পরেই ওয়েব সিরিজটিকে কুর্ণিশ জানিয়ে টুইট করেছেন তিনি।

তবে শুধু সেক্রেড গেম সিরিজেরই নয়। তিনি নওয়াজউদ্দিন সিদ্দিকির অভিনয়েও মুগ্ধ হয়েছেন। লেখক টুইট করেন, নেটফ্লিক্সের অন্যতম ভাল ওয়েব সিরিজ এবং অসাধারণ অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি।

পাওলো কোহেলোর এই টুইটের উত্তর দিতে দেরি করেননি সেক্রেড গেমস-এর গণেশ গাইতোন্ডে তথা নওয়াজ। তিনি লেখেন, স্যর আমি আপনার লেখে বই দ্য অ্যালকেমিস্ট পড়েছি। আপনার উপন্যাসের উপর তৈরি ছবি ভেরোনিকা ডিসাইডস টু ডাই ছবিটিও দেখেছি। আমি আপনার লেখার বড় ভক্ত। আপনার মতো ব্যক্তিত্বের কাছ থেকে এমন প্রশংসা পাওয়া সত্যিই সম্মানের। আমার অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারছি না। ধন্যবাদ৷

নেটফ্লিক্সের এই সিরিজ নেটিজেনদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়। তাই প্রথন সিজন শেষ হওয়ার পরেই সিরিজ প্রেমীরা মুখিয়ে ছিলেন, কবে দ্বিতীয় সিজন মুক্তি পাবে এই আশায়। গত ১৫ অগাস্ট মুক্তি পায় দ্বিতীয় সিজন। দ্বিতীয় সিজনে অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি, সইফ আলি খান, পঙ্কজ ত্রিপাঠী, কালকি কেকলান, রণবীর শোরে। প্রথম সিজনে ছিলেন রাধিকা আপ্তে ও কুবরা শেট।