জলপাইগুড়ি: কারও শরীরে মৃদু উপসর্গ থাকলেও তাঁকে সেফ হাউজে রাখতে হবে। এব্যাপারে কোনওরকম ঢিলেমি বরদাস্ত করা হবে না। মঙ্গলবার আলিপুরদুয়ার ও জলপাইগুড়ি জেলার প্রশাসনিক বৈঠকে সাফ বার্তা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। তবে উত্তরবঙ্গের করোনা পরিস্থিতি এখন অনেকটাই নিয়ন্ত্রণে এসেছে বলেও এদিন মন্তবয করেছেন মুখ্যমন্ত্রী।

রাজ্যের অন্য এলাকার চেয়ে উত্তরবঙ্গের করোনা পরিস্থিতি এখন অনেকটাই নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে বলে জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার আলিপুরদুয়ার ও জলপাইগুড়ি জেলার প্রশাসনিক কর্তাদের সঙ্গে বৈঠক করেচেন মুখ্যমন্ত্রী।

সেই বৈঠকে উত্তরবঙ্গের করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকার কথা জানিয়েছেন মুখ্যমন্ত্রী। করোনা মোকাবিলায় উত্তরবঙ্গের স্বাস্থ্যকর্মী ও আশাকর্মীদের তৎপরতার জেরেই সাফল্য এসেছে বলে জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁদের কাজের এদিন ভূয়সী প্রশংসা শোনা গিয়েছে মুখ্যমন্ত্রীর মুখে।

এদিন প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রী জানিয়েছেন, কারও শরীরে মৃদু উপসর্গ থাকলেও তাঁকে সেফ হাউজে রাখার বন্দোবস্ত করতে হবে। করোনা আক্রান্তদের সম্পর্কে অন্য প্রশাসনিক কর্তাদের পাশাপাশি জেলাশাসকদেরও সবরকম তথ্য রাখতে হবে। এই কাজে কোনওরকম গাফিলতি বরদাস্ত করা হবে না বলে এদিন সাফ জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

করোনাকালেই শারদোৎসব আসন্ন। তবে পুজোর সময় এবার আরও বেশি সতর্ক থাকতে হবে বলে বারবার পরামর্শ দিয়েছেন বিশেষজ্ঞরা। মঙ্গলবার উত্তরকন্যার প্রশাসনিক বৈঠকেও একই বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন আলিপুরদুয়ার ও জলপাইগুড়ি জেলার প্রশাসনিক কর্তাদের সঙ্গে বৈঠক করেন মুখ্যমন্ত্রী। সেই বৈঠকেই তিনি জানান, দুর্গাপুজো আসছে বলেই করোনাকে অবহেলা করা যাবে না। আরও বেশি সতর্ক থাকতে হবে।

পচামড়াজাত পণ্যের ফ্যাশনের দুনিয়ায় উজ্জ্বল তাঁর নাম, মুখোমুখি দশভূজা তাসলিমা মিজি।