নয়াদিল্লি:  আইআইটি খড়গপুর কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। নন টিচিং পদে নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হচ্ছে। আবেদনের শেষ তারিখ ২১ সেপ্টেম্বর ২০২০।

ডেপুটি চিফ সিস্টেম ম্যানেজার সহ বেশ কিছু গুরুত্বপূর্ণ পদে নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। মোট শূন্যপদ-১২।

Deputy chief system manager- শূন্যপদ-১- শিক্ষাগত যোগ্যতা- কম্পিউটার সাইন্স, ইনফরমেশন তেকনলজি,ইলেক্ত্রনিক্স নিয়ে পি এইচ ডি করতে হবে। এছাড়া কর্মঠ এবং সকলের সঙ্গে কাজ করার দক্ষতা থাকতে হবে। বয়স-৫০ বছরের মধ্যে। বেতন-১৩৯৬০০-২১১৩০০।

Superintending Engineer- শূন্যপদ-১। শিক্ষাগত যোগ্যতা- বি ই বা বি টেক করতে হবে। সিভিল ইঞ্জিনিয়ারিংএ। এছাড়া কমপক্ষে ১৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স- ৫০ বছরের মধ্যে । বেতন-১২৩১০০-২১৫৯০০।

চাকরি
চাকরির খবর

Deputy Register – শূন্যপদ-২ শিক্ষাগত যোগ্যতা- ৫৫ শতাংশ নম্বর নিয়ে মাস্তার ডিগ্রি করতে হবে। এছাড়া কমপক্ষে ৯ বছর অথবা ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স- ৫০ বছরের মধ্যে

বেতন-৭৮৮০০-২০৯২০০।

senior executive engineer- শূন্যপদ মাত্র ১টি। শিক্ষাগত যোগ্যতা- বি ই বা বি টেক করতে হবে। এছাড়া ৮ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স- ৫০ বছরের মধ্যে। বেতন- ৭৮৮০০-২০, ৯২০০।

এছাড়া আরও বেশ কিছু পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হয়েছে আগ্রহী প্রার্থীদের বিস্তারিত জানার জন্য http://www.iitkgp.ac.in এই ওয়েবসাইটে চোখ রাখতে হবে।

প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। পাশপাশি আবেদনের একটি কপি প্রিন্ট করে প্রয়জনীয় কাগজপত্রের সঙ্গে টা assistant register indian institute of technology kharagpur -721302 west bengal এই ঠিকানাতে পাঠাতে হবে।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

কোনগুলো শিশু নির্যাতন এবং কিভাবে এর বিরুদ্ধে রুখে দাঁড়ানো যায়। জানাচ্ছেন শিশু অধিকার বিশেষজ্ঞ সত্য গোপাল দে।