ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে Noise Buds Play true wireless stereo (TWS) এয়ারফোনস । এই Noise Buds এয়ারফোনে থাকবে সহজে দ্রুত সংযোগের জন্য গুগল ফাস্ট পেয়ার টেকনোলজি। কোম্পানির তরফে জানানো হয়েছে, একবারে চার্জে এই এয়ারফোনে টানা ২৫ ঘন্টা পরিষেবা দিতেও সক্ষম। এছাড়াও থাকছে ইন এয়ার ওয়ার ডিটেকশন টেকনোলজি রয়েছে যার ফলে গ্রাহক কান থেকে এই এয়ারফোন খুলে রাখতেয় গান বন্ধ হয়ে যাবে নিজে থেকে। এই হালকা ওজনের এয়ারফোনটি টাচ নিয়ন্ত্রণের সুবিধার পাশাপাশি রয়েছে জল প্রতিরোধ ক্ষমতাও।

বাজারে এই Noise Buds Play true wireless stereo (TWS) এয়ারফোনের দাম শুরু হবে ২,৯৯৯ টাকা থেকে। তবে কিছুদিন পর এটি পাওয়া যাবে ৩,৪৯৯ টাকাতেও। নীল, অক্সিন ব্ল্যাক, এবং বেগুনি সাদা কালারের রঙে পাওয়া যাবে এয়ারফোনটি। সেক্ষেত্রে গ্রাহকদের কোম্পানির অফিসিয়াল ওয়েব সাইট থেকে কিনতে হবে Noise Buds Play true wireless stereo (TWS) ।

Noise Buds Play এয়ারফোনে থাকছে ১০ এমএম ডাইউনামিক ডাইভার এবং ট্রু বেস টেকনোলজি যা বেস মিউজিকে সুন্দর ভাবে শুনতে সাহায্য করে। এছাড়াও বাইরেরে অবাঞ্চিত শব্দকে আটকাটে রয়েছে quad mic setup (dual mic in each earbud) এবং offer environmental noise cancellation (up to -25dB)। এছাড়াও এক অভিনব পদ্ধতির ফলে এই এয়ারফোনে কান থেকে খানিকটা দূরে রাখলে নিজে থেকে মিউজিক বন্ধ হয়ে যাবে, এবং আবার কানের সংস্পর্শে আসলে মিউজিক নিজে থেকে চালু হয়ে যাবে।

কোম্পানির তরফ থেকে দাবি করা হয়েছে Noise Buds Play এয়ারফোনটি টানা ২৫ ঘন্টা প্লেটাইম দিয়ে থাকে। এর পাশাপাশি earbuds গুলিতে ৫ ঘন্টার চার্জে ২০ ঘন্টা অতিরিক্ত পরিষেবা দিতেও সক্ষম এটি। মাত্র ৯০ মিনিটের চার্জে সম্পূর্ণ চার্জ হয়ে যায় এবং USB Type-C charging port এর মাধ্যমে দিলে ৬০ মিনিটে সম্পূর্ণ হয়ে যায় Noise Buds Play true wireless stereo (TWS) এয়ারফোনটি। দুটি earbud এই টাচের ব্যবস্থা রয়েছে যার ফলে ব্যবহারকারী সহজে ভলিউম, মিউজিক, কল এবং সুমন সিরি অথমা গুগল অ্যাসিস্টেন্স কে নিয়ন্ত্রণ করতে পারে।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.