কলকাতা: লকডাউনে দীর্ঘদিন বন্ধ ছিল শ্যুটিং। ঘরবন্দি ছিলেন অভিনেতা-অভিনেত্রীরা। আনলক প্রক্রিয়া শুরু হওয়ার পর কাজে ফিরেছেন তাঁরা। জমিয়ে চলছে শ্যুটিং। সিরিয়ালেও নয়া মোড়। এরই মধ্যে কাজে ফেরার আনন্দে মজা-খুনসুটিও চলছে অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে।

অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’তে এখনও গল্পের নয়া মোড়। একইসঙ্গে দুই চরিত্রে রয়েছেন কৃষ্ণকলি। সিরিয়ালের গল্পে টানটান উত্তেজনা। তারই মাঝে পুজো আনন্দে নেচে নিলেন নিখিল ও শ্যামা।

নিখিল তথা নীল তাঁর ইন্সটাগ্রামে সেই ভিদিও পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে শ্যামা তথা তিয়াসাকে জড়িয়ে নাচছেন তিনি। ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘ঢাকের তালে কোমর দোলে’ গান।

ধারাবাহিকের শ্যুটিংয়ের ফাঁকে এমনই একটি ভিডিয়ো বানিয়ে পোস্ট করেছেন অভিনেতা নীল ভট্টাচার্য। ক্যাপশন লিখেছেন, ‘বেস্ট ফিলিং পুজো আসছে’।

নীল অবশ্য ‘শ্যামা’ অর্থাৎ তিয়াসা রায়ের সঙ্গে আরও একটি ছবিও পোস্ট করেছেন। যেখানে তিনি ক্যাপশন দিয়েছেন ‘পুজো পুজো ভাব’। দু’জনেরই পরণে সিরিয়ালের কস্টিউম।

সম্প্রতি, ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের চিত্রনাট্যে অনেক বদল হয়েছে। বহুদিন নিখোঁজ থাকার পর ঘরে ফিরেছেন শ্যামা। তাই এই ধারাবাহিক নিয়ে মানুষের উত্তেজনা তুঙ্গে।

প্রসঙ্গত, কিছুদিন আগে অভিনেতা নীল ভট্টচার্য করোনা আক্রান্ত হয়েছিলেন। যার জন্য অভিনেতা বাড়ি থেকেই শ্যুটিং করেন বেশকিছুদিন। তবে ইতিমধ্যেই তিনি সুস্থ হয়ে সেটেও ফিরেছেন।

 

View this post on Instagram

 

Best Feeling— Pujo Asche❤️❤️ #feelitreelit #feelkorboreelkorbo #durgapuja #goneel @zeebanglaofficial

A post shared by Neel Bhattacharya (@neel_bhattacharya) on

প্রশ্ন অনেক-এর বিশেষ পর্ব 'দশভূজা'য় মুখোমুখি ঝুলন গোস্বামী।