নিউ ইয়র্ক: বছর খানেক হয়ে গেল বিয়ে করেছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। দু’জনের কেমিস্ট্রি ক্রমশ ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছে। আগেও নিকের সঙ্গে একটি মিউজিক ভিডিওতে প্রিয়াঙ্কাকে দেখা গিয়েছে। এবার ফের ‘জোনাস ব্রাদার্সে’র আরও একটি ভিডিও-তে দেখা গেল।

What a Man Gotta Do গানটি গেয়েছেন তিন ভাই। আর তিন ভাইয়ের স্ত্রী’কেও দেখা গিয়েছে ভিডিওতে। নিক ও প্রিয়াঙ্কার অংশটি বেডরুমের। আর সেখানে দু’জনের পরণেই শুধু সাদা শার্ট। উষ্ণতার অনুপাতে এগিয়ে আছেন তাঁরা।

জো জোনাস ও সোফি টার্নারের অংশটি তৈরি হয়েছে হাই স্কুল সেট আপে। অন্যদিকে, ড্যানিয়েল-কেভিনের একটি মিষ্টি পার্ট রয়েছে। আর প্রিয়াঙ্কা-নিকের অংশে আবেদন তুঙ্গে। একে অপরকে কাছে টেনে নিচ্ছেন, আবার নিককে ঠেলে সোফা ফেলে দিচ্ছেন প্রিয়াঙ্কা। একে অপরকে সিডিউস করছেন তাঁরা।

কিছুদিন আগেই প্রথম বিবাহ বার্ষিকীতে প্রেমের ভিডিও শেয়ার করেন নিক-প্রিয়াঙ্কা। যেখানে উঠে আসে প্রিয়াঙ্কা ও নিকের ভালোবাসার গল্প।

বিয়ের আগে থেকেই নিক জোনাসকে সঙ্গে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি আপলোড করে খবরের শিরোনামে থাকতেন প্রিয়াঙ্কা। তারপর হঠাৎ বিয়ে, পর পর রিসেপশনে গোটা বিশ্বের কাছে নজর কাড়েন এই দম্পতি। শুধু তাই নয়, প্রথমে ক্রিশ্চিয়ান মতে ও পরে হিন্দুমতে বিয়ে করে রীতিমতো ট্রেন্ড সেট করলেন প্রিয়াঙ্কা-নিক।

তবে এখানেই থেমে থাকা নয়, বিয়ের পর প্রায় প্রত্যেকদিনই নিজেদের প্রেমকে সবার সামনে আনার জন্য সোশ্যাল মিডিয়ায় অন্তরঙ্গ ছবি পোস্ট করতে থাকতেন প্রিয়াঙ্কা ও নিক। আর বার বার সবাইকে জানান দিতেন, তারা কতটা নিজেদের প্রেমে হাবুডুবু।