কলকাতা:  দেশ জুড়ে যেখানে ক্রমেই বাড়ছে বেকারত্বের হার এখানে দাঁড়িয়ে নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করল niced। টেকনিক্যাল অফিসার পদে নিয়োগের জন্য প্রকাশ করা হয়েছে এই বিজ্ঞপ্তি। জানানো হয়েছে প্রার্থীদের অস্থায়ী ভাবে নিয়োগ করা হবে।

আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হয়েছে। আবেদনের শেষ তারিখ ২১.৯.২০২০। এই পদের জন্য প্রার্থীদের মেডিক্যাল ভাইরোলজি, মাইক্রোবায়োলজি, বায়োটেকনোলজি নিয়ে এম এসসি করতে হবে। একই সঙ্গে প্রার্থীদের দু বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

এছাড়া যাদের মলিকিউলার ল্যাবে কাজের অভিজ্ঞতা রয়েছে তাদের গুরুত্ব দেওয়া হবে। এই পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৬২ বছরের মধ্যে হতে হবে। এছাড়া প্রার্থীদের মাসিক ২৫ হাজার টাকা বেতন হিসেবে দেওয়া হবে। প্রার্থীদের নিয়োগ সংক্রান্ত তথ্য জানতে হলে বিজ্ঞপ্তি দেখতে হবে।

এই মুহূর্তে দেশের অর্থনৈতিক পরিস্থিতির জেরে ক্রমেই বাড়ছে বেকারত্ব। আর সেই কথা মাথাতে রেখে এই ধরনের বিজ্ঞপ্তি প্রকাশ করাতে সুবিধা হবে সাধারণের।

আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হয়েছে। প্রার্থীদের আবেদনের জন্য নির্দিষ্ট ঠিকানাতে আবেদনপত্র প্রয়োজনীয় কাগজপত্রের সঙ্গে পাঠাতে হবে।

আবেদন পত্রের সঙ্গে পড়াশোনা, কাজের অভিজ্ঞতা সংক্রান্ত কাজের নথি পাঠাতে হবে।

যে ঠিকানাতে এই আবেদন পাঠাতে হবে তা হল the director icmr-national institute of cholera and enteric diseases, p-33 cit road scheme -xm beliaghata kolkata-700010 এই ঠিকানাতে ২১.৯.২০২০ তারিখের আগে পাঠাতে হবে। আর এর ফলে যে সকল প্রার্থীরা চাকরি খুজছেন তাদের ক্ষেত্রে সুবিধা হবে।

পপ্রশ্ন অনেক: একাদশ পর্ব

লকডাউনে গৃহবন্দি শিশুরা। অভিভাবকদের জন্য টিপস দিচ্ছেন মনোরোগ বিশেষজ্ঞ।