মুম্বই: হিন্দি টেলিভিশনের বোল্ড অভিনেত্রী নিয়া শর্মা। তবে শুধু টেলিভিশন নয়, নিজের সোশ্যাল মিডিয়ায় সব সময়েই সাহসী ছবি পোস্ট করে খবরে থাকেন নিয়া। তাঁর ভক্তের সংখ্যাও কম নয়। দীপাবলিতেও সুন্দর করে সেজেছিলেন অভিনেত্রী। কিন্তু বড় বিপদ থেকে একটুর জন্য রক্ষা পেলেন তিনি।

দীপাবলি উপলক্ষে একটি হালকা সবুজ ও গোলাপির মিশেলে রঙের লেহঙ্গা পরেছিলেন নিয়া। ভারী সেই লেহঙ্গা চোলিতে বেশ কয়েকটি লেয়ার্স ছিল। সবই ঠিক ছিল। কিন্তু হঠাৎই নিহার সেই লেহঙ্গায় আগুন ধরে যায়। লেহঙ্গাটি ভারী হওয়াতেই সহজেই আগুন লেহঙ্গায় ছড়িয়ে পড়ে। তবে সঙ্গে সঙ্গে আগুন নিয়ন্ত্রণে আনা হয় বলে বড়সড় বিপদ এড়িয়ে যেতে পেরেছেন তিনি। কোনও ভাবে চোটও লাগেনি নিয়ার।

পুড়ে যাওয়া সেই লেহঙ্গার ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন নিয়া শর্মা। তবে আগুন লাগানোর আগে সেই লেহঙ্গা পরে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। সেখানেই জানিয়েছিলেন, এই লেহঙ্গাটি কালকি ফ্যাশনের ডিজাইন।

প্রসঙ্গত, জামাই রাজা টেলি ধারাবাহিকের জন্য জনপ্রিয় নিয়া। এছাড়াও এই মুহূর্তে তিনি একতা কাপুরের নাগিন ৪ ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয় করতে চলেছেন। এই চরিত্রে এর আগে একতা কাপুর, মৌনী রায়, করিশমা তন্না, আদা খান, সুরভি জ্যোতি এই ধারাবাহিকে অভিনয় করেছেন।

২০১৭ সালে এশিয়ার সেক্সিয়েস্ট মহিলাদের তালিকায় দ্বিতীয় স্থান পেয়েছিলেন নিয়া। ২০১৬-য় এই তালিকায় তৃতীয় স্থানে ছিলেন তিনি।