শিলং: কুণাল ঘোষের সঙ্গে দু’দিন ধরে মুখোমুখি বসিয়ে জেরা করা হচ্ছে। সারদা থেকে রোজভ্যালি, সব চিটফান্ড মামলার প্রসঙ্গই উঠে আসছে জেরায়। জেরার চতুর্থ দিনেও বয়ান রেকর্ড করা হচ্ছে রাজীব কুমারের।

জানা গিয়েছে, কুণাল ঘোষের সঙ্গে জেরা করতে গিয়ে বক্তব্যে অনেক অসঙ্গতি লক্ষ্য করা গিয়েছে। অর্থাৎ কুণাল ঘোষের সঙ্গে রাজীব কুমারের বক্তব্য মেলেনি কোথাও। তাই নতুন প্রশ্নপত্র তৈরি করে জেরা করা হচ্ছে বলে সূত্রের খবর।

ইতিমধ্যেই তৈরি হয়ে গিয়েছে সেই প্রশ্নপত্র। চতুর্থ দিন অর্থাৎ মঙ্গলবার সেই প্রশ্নেরই মুখোমুখি হয়েছেন কলকাতার পুলিশ কমিশনারল অন্যদিকে, এদিনই কলকাতায় ফিরে আসছেন কুনাল ঘোষ। তিনি কলকাতায় ফিরে সাংবাদিক বৈঠক করবেন বলে জানিয়েছেন। সেখানে তিনি কোন তথ্য ফাঁস করেন সেটাই দেখার।

প্রথম দিনই পুলিশ কমিশনার সিবিআইকে জানিয়েছিলেন যে, যা প্রশ্ন করার আজই শেষ করলে ভাল হয়৷ কিছুদিন পরেই পশ্চিমবঙ্গে মাধ্যমিক পরীক্ষা শুরু হবে৷ তখন আইন শৃঙ্খলা রক্ষাত্বে কলকাতায় থাকা জরুরী৷ সোমবার দিনের শেষে জানা যায়, এখনও অনেক প্রশ্ন উত্তর বাকি৷

সিবিআইয়ের সামনে আড়াই ঘন্টা সিপির সঙ্গে কথা হয়েছে কুনাল ঘোষের৷ তাদের বয়ান রেকর্ড করা হয়েছে৷ কিন্তু আরও বেশ কিছু প্রশ্নের উত্তর পেতে ফের মঙ্গলবার শুধু রাজীব কুমারকে জেরা করা হচ্ছে।