নিউ ইয়র্ক: ভূত থাকুক বা না থাকুক একেকটি অলৌকিক গল্প শুনলে বুকটা ছ্যাঁতছ্যাঁত করে তো বটেই। তেমনই এক ছবি ফের সামনে এল। ক্যামেরায় ধরা পড়েছে এক অদ্ভুত শিশুর ছবি। এক ফ্ল্যাটের মালিক এই ছবি প্রকাশ করে জানিয়েছেন, তাঁর বেডরুমে নাকি হানা দিয়েছিল এই ভৌতিক শিশু।

নিউ ইয়র্কের বাসিন্দা, অ্যাডাম এলিস জানিয়েছেন, তাঁকে তাড়া করেছিল ওই মৃত শিশুর ভূত। তাঁকে খুন করতে চাওয়া হয়েছিল বলেও জানিয়েছেন তিনি। আর এই ঘটনায় তিনি রীতিমত আতঙ্কিত। তাঁর অভিজ্ঞতা প্রসঙ্গে তিনি আরও বলেছেন, যখনই তিনি চোখ বন্ধ করছে, ততবারই তাঁর দিকে এগিয়ে আসছিল একটা ভূতুড়ে শিশুর মাথা। অগাস্ট মাসেই ওই ফুটেজ প্রকাশ করেছিলেন তিনি।

কিন্তু সেখানেই গল্পের ইতি নয়। ওই ভয়ঙ্কর শিশুর মুখ ফের ফিরে এসেছে তাঁর জীবনে। সে যেন ওই ব্যক্তির দিকে একদৃষ্টে তাকিয়ে বসে আছে। মাস তিনেক পর ফের এমনই দৃশ্য দেখতে পেলেন তিনি। তিনি জানিয়েছেন, সেই একই মুখ আবার দেখেছেন তিনি।

চেয়ারে তাঁর হাত-পা অবশ হয়ে এসেছিল। তাই তিনি সেখান থেকেই ছবি তুলতে শুরু করেন। তিনি ভেবেছিলেন, যদি ওই শিশু তাঁকে মেরে ফেলে তাহলে অন্তত প্রমাণ হিসেবে ছবিগুলি তাঁর ফোনে রয়ে যাবে। ধীরে ধীরে সেটি এগিয়ে আসতে থাকে তাঁর চেয়ারের দিকে। এরপরই তাঁর ঘোর কেটে যায়। চমকে উঠে দেখেন সামনে কিছু নেই। তবে, ফোনটি হাতে নিয়ে দেখেন ছবিগুলি একেবারে সত্যি। আর সেই ছবিই প্রকাশ করেছেন অ্যাডাম।