স্টাফ রিপোর্টার, কলকাতা: রবি কিনাগীর নতুন ছবি ‘জিও পাগলা’ নিয়ে বহু দিন ধরেই চলছিল জল্পনা। কারণ শুধুমাত্র ১ জন,২ জন নয় তাঁর ছবিতে থাকছে এক ঝাঁক তারকা।বরাবরই কমার্শিয়াল ছবির জগতে রবি কিনাগী তাঁর বাজার ধরে রেখেছেন।কমেডি ছবি থেকে রোমান্টিক ছবি এই ধারাবাহিকতা বজায় রেখেছেন তিনি।

কিছুদিন আগে তাঁর পরিচালনায় মুক্তি পেয়েছে “আমি যে কে তোমার” ছবিটি। সেই ছবির রেস কমতে না কমতেই এবার তিনি কাজে লেগে পড়েছেন তাঁর নতুন ছবির কাজে। আর তাঁর মধ্যে দুই নতুন জুটিকে পেতে চলেছে টলিউড। প্রথমবার শ্রাবন্তী আর যিশু কে দেখা যাবে এই ছবিতে। অন্যদিকে ঋত্বিকা আর সোহম কে দেখা যাবে এক সঙ্গে।

ছবির নাম “জিও পাগলা”। নাম শুনেই বোঝা যাচ্ছে এটি একটি হাসির ছবি। আর এই ছবিতেই দেখা মিলবে চাদের হাটের।ছবিতে অভিনয় করতে দেখা যাবে যীশু সেনগুপ্ত, সোহম চক্রবর্তী, বনি এবং হিরণ কে। নায়িকাদের তালিকায় রয়েছেন শ্রাবন্তী, কৌশানি, পায়েল এবং ঋত্বিক।

রবি কিনাগী’র অন্যান্য ছবি গুলোর মতোই এই ছবিতেও দেখতে পাওয়া যাবে কিছু বিশেষ চমক।ইতিমধ্যেই শুরু হয়েছে ছবির শুটিং। টলিউডের এক ঝাঁক অভিনেতা অভিনেত্রীদের পাগলামি দেখার জন্য অপেক্ষা করতে হবে বেশ কিছুদিন।