কলকাতা: গানে গানে গল্প। বেড়ে গেল রক্তের চাপ। মিটল না খিদে! থেকে গেল রহস্য সেই আড়ালে! আজ রাত পোহালেই কাল মুক্তি পেতে চলেছে গুপ্তধনের সন্ধানে। কিন্তু ছবি মুক্তির আগেই বিক্রম ঘোষের র‍্যাপ হিট সোশ্যাল মিডিয়ায়। যা ইতিমধ্যে বাড়িয়ে দিয়েছে রহস্য-প্রেমীদের রোমাঞ্চ।

‘গুপ্তধনের সন্ধানে’ ছবিটির জন্য র‍্যাপ গেয়েছেন বিক্রম ঘোষ। এই প্রথম নিজের অ্যালবামের বাইরে কোনও সিনেমার জন্য গান গাইলেন তিনি। তবে এই গান বেশ মনে ধরেছে মানুষের, মুখে মুখে ঘুরছে গুপ্তধন র‍্যাপ।

ফেলুদা, ব্যোমকেশ, শবর-এর পর এবার বাঙালির নতুন গোয়েন্দা সোনাদা ওরফে সুবর্ণ সেন। পরিচালক ধ্রুব বন্দোপাধ্যায় প্রথম সিনেমা ‘গুপ্তধনের সন্ধানে’। ক্রিয়েটিভ প্রোডিউসার অরিন্দম শীল। সিনেমার চিত্রনাট্যে রয়েছে অভিনত্বের ছোঁয়া। যা ছোট থেকে বড় সকলের মন ছুঁয়ে যাবে বলে আশা করছেন নির্মাতারা।

আরও পড়ুন: লালসরণীতে এবার ‘কুইন’র জলবা

সিনেমার কাহিনি অনুযায়ী, বিদেশ থেকে সোনাদা দেশে ফিরে আসেন। এখানে এসে ইতিহাস নিয়ে গবেষণা করতে গিয়ে বের করে ফেললেন এক খাজানার রহস্য। একের পর এক ধাঁধা মিলিয়ে এগোতে থাকে গুপ্তধনের সন্ধান। যেখানে সোনাদা চরিত্রে আবির। এছাড়া ইশা সাহা, অর্জুন চক্রবর্তী, কমলেশ্বর মুখোপাধ্যায়ের মতো অভিনেতারা।

আরও পড়ুন: বাংলাদেশী ‘পটাকা’য় ঘায়েল কলকাতাবাসী