কলকাতা- অবশেষে স্বপ্নপূরণ তারকা সাংসদ মিমি চক্রবর্তীর। রবিবার নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ পেল মিমির প্রথম সিঙ্গল আনজানা। গানটি ইউটিউবে প্রকাশ পেতেই তা মুহূর্তে ভাইরাল হয়।

মিমির এই গানটি হিন্দি ও ইংরেজির মিশেলে। কিছুদিন আগে এক সংবাদমাধ্যমের কাছে জানিয়েছিলেন, হিন্দি ও ইংরেজি ভাষায় গাইলে অনেক বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছনো যাবে। আনজানা-য় শুধু মিমি-র গানই নয়, পুরো কোরিওগ্রাফি ও লোকেশনও নজর কাড়ে।

এই গানটির শ্যুটিং হয়েছে আবুধাবিতে। গানটি লিখেছেন রাজীব দত্ত, সুর দিয়েছেন ডাব্বু। গানটির কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব।

প্রসঙ্গত কিছুদিন আগেই নিজের ইউটিউব চ্যানেল লঞ্চ করেছেন মিমি। চ্যানেলটির নাম মিমি চক্রবর্তী ক্রিয়েশনস। প্রথম অ্যালবাম ড্রিমস-এর প্রথম গান হলো আনজানা।

অভিনয়ের দুনিয়ায় মিমির জনপ্রিয়তা ছিলই। এবছরই রাজনীতির জগতে পা রেখেছেন। বর্তমানে তিনি লোকসভার সাংসদ। এর পাশাপাশি আরও এক নতুন অবতারে ধরা দিলেন মিমি। মিমি এর আগেও ছবিতে প্লেব্যাক গেয়েছেন। তবে নিজস্ব অ্যালবাম এই প্রথম। তবে এই গানে যে মিমি তাঁর ভক্তদের মন জয় করবেন তা আশা করাই যায়।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

কোনগুলো শিশু নির্যাতন এবং কিভাবে এর বিরুদ্ধে রুখে দাঁড়ানো যায়। জানাচ্ছেন শিশু অধিকার বিশেষজ্ঞ সত্য গোপাল দে।