নয়াদিল্লি : বিভিন্ন টেলিকম সংস্থার সঙ্গে প্রতিযোগিতার বাজারে নিজেদের টিকিয়ে রাখতে গ্রাহকদের জন্য নতুন অফার আনতে চলল ভোডাফোন ও আইডিয়া টেলিকম সংস্থা।

এই মুহূর্তে গ্রাহকরা ভোডাফোনে পোস্ট পেড রিচার্জে যা পাচ্ছেন তার থেকে অধিক টকটাইমের সুবিধা পাওয়া যাবে। সেই সঙ্গে ফ্রি কল, ডাটা ও ফ্রি তে ডাউনলোড করতে পারবেন কলার টিউন। যদি কোনও গ্রাহকের ভোডাফোনের নম্বরটিতে এই সুবিধা না থাকে, তাহলে এই সুবিধা পেতে গ্রাহককে নিজের ফোনে মাই ভোডাফোন অ্যাপটি ডাউনলোড করে তবেই এই সুবিধা গুলি নিতে পারবেন বলে জানা গিয়েছে সংস্থার তরফে।

প্রিপেড গ্রাহকদের জন্য এই অফারটি গত মাস থেকেই চালু করেছে ভোডাফোন। যারা ছোটোখাটো রিচার্জ বা টকটাইম রিচার্জ করেন তারাও এই ফ্রী কল, ডাটা ব্যবহারের সুবিধা পাবেন।

আরও পড়ুন : পুজোর আগে সুখবর, প্রচুর কর্মী নিয়োগের সিদ্ধান্ত বিগ বাজারের

ভোডাফোন ও আইডিয়ার তরফ থেকে জানানো হয়েছে যে, এই অফারটি বৈধ সেপ্টেম্বর ২০১৯ সাল পর্যন্ত। তারপর থেকে আর গ্রাহকরা আর এই সুবিধা উপভোগ করতে পারবে না। গত কয়েকদিন আগে জিও-ফাইের সঙ্গে পাল্লা দিয়ে নিজেদের দিকে গ্রাহক টানতে বেশ কিছু আকর্ষণীয় অফার বাজারে লঞ্চ করতে চলেছে এয়ারটেল। এবার সেই একই পথে হাঁটল ভোডাফোন- আইডিয়া ।

এই অফারটি গত মাস থেকেই চালু করেছে ভোডাফোন। যারা ছোটোখাটো রিচার্জ বা টকটাইম রিচার্জ করেন তারাও এই ফ্রী কল, ডাটা ব্যবহারের সুবিধা পাবেন। ভোডাফোন ও আইডিয়ার তরফ থেকে জানানো হয়েছে যে, এই অফারটি বৈধ সেপ্টেম্বর ২০১৯ সাল পর্যন্ত। তারপর থেকে আর গ্রাহকরা আর এই সুবিধা উপভোগ করতে পারবে না। গত কয়েকদিন আগে জিও-ফাইের সঙ্গে পাল্লা দিয়ে নিজেদের দিকে গ্রাহক টানতে বেশ কিছু আকর্ষণীয় অফার বাজারে লঞ্চ করতে চলেছে এয়ারটেল। এবার সেই একই পথে হাঁটল ভোডাফোন- আইডিয়া ।

Proshno Onek II First Episode II Kolorob TV