ফাইল ছবি

স্টাফ রিপোর্টার, মালদহ: বিতর্ক পিছু ছাড়ছে না অমিত শাহের সভার৷ প্রথমে তারিখ ও সভাস্থল নিয়ে টানাপোড়েন৷ তারপর এবার নয়া বিতর্কে নাম জড়াল এই সভার৷ মালদহ বিমানবন্দরে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের হেলিকপ্টার নামানোর অনুমতি দিল না মালদহ প্রশাসন।

মালদহ বিমান বন্দরে পরিকাঠামো উন্নতির কাজ চলছে, এই কারণ দেখিয়ে জেলা বিজেপির আবেদন পত্র বাতিল করেছে জেলা প্রশাসন বলে খবর৷ মালদহ জেলার অতিরিক্ত জেলা শাসক চিঠি দিয়ে বিষয়টি জানান মালদহ জেলা বিজেপি নেতৃত্বকে।

চিঠিতে উল্লেখ রয়েছে বর্তমান মালদা জেলা বিমান বন্দরটি যাত্রীদের জন্য একেবারেই সুরক্ষিত নয়৷ কারণ সেখানে কাজ চলছে৷ বিজেপির উত্তরবঙ্গের আহ্বায়ক রথীন্দ্র নাথ বোস দলীয় কার্যালয়ে সাংবাদিক বৈঠক করে জানান প্রশাসনের এহেন চিঠিতে চক্রান্তের গন্ধ পাচ্ছেন তাঁরা।

তাঁরা জানান, মালদহ বিমান বন্দরে রাজ্য পরিবহন দফতরের যাত্রী পরিষেবার হেলিকোপটার সপ্তাহে দুইদিন ওঠা নামা করে। তবুও প্রশাসনের এমন সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন উঠছে৷ শুধু তাই নয় বিকল্প হেলিপ্যাডের ব্যবস্থাও করেনি প্রশাসন বলে অভিযোগ তাঁদের৷

আরও পড়ুন : অমিত শাহই সভা করবেন মালদহে, তবে দু’দিন পর

তবে শুক্রবার জেলা বিজেপির পক্ষ থেকে জানানো হয়েছে, অমিত শাহের সভা সম্পূর্ণ করার জন্য প্রস্তত তাঁরা। জেলা বিজেপি নেতৃত্ব জমির সন্ধান করে হেলিপ্যাড তৈরীর জন্য পুনরায় আবেদন করবেন।

এর আগে, অমিত শাহর সভা বাতিল বলে জানায় রাজ্য বিজেপি৷ ২০ জানুয়ারির পরিবর্তে আগামী ২২ জানুয়ারি ৩৪ নম্বর জাতীয় সড়কের বাইপাসের ময়দানে অমিত শাহর সভা হবে। সাংবাদিক বৈঠক করে একথা জানান উত্তরবঙ্গের কনভেনার রথীন্দ্র নাথ বোস।