স্টাফ রিপোর্টার, বারাকপুর: এক সদ্যোজাতের দেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক উত্তেজনা ছাড়াল উত্তর ২৪ পরগনার শ্যামনগর রেল স্টেশনের ১ নং প্ল্যাটফর্মে। রবিবার দুপুরে ওই প্ল্যাটফর্মে ট্রেন ধরতে আসা নিত্য যাত্রীরা শ্যামনগর রেলওয়ে ওভার ব্রিজের পেছন দিকে কাগজে জড়ানো অবস্থায় ওই সদ্যোজাতের দেহ প্ল্যাটফর্মের মেঝেতে পড়ে থাকতে দেখেন।

এই ঘটনায় সঙ্গে সঙ্গে রেল পুলিশকে খবর দেয় নিত্য যাত্রীরা। তবে নিত্য যাত্রীদের অভিযোগ, বেশ কিছুক্ষন দেরীতে ঘটনাস্থলে পৌঁছায় রেল পুলিশ। ততক্ষণে যাত্রীরা বুঝতে পারেন ওই শিশুর মৃতদেহ ঘিরে রেখেছে পিঁপড়ে। দুপুর ৩ টে নাগাদ ঘটনাস্থলে রেল পুলিশ এসে খবরের কাগজে মোড়ানো ওই শিশুটির দেহ উদ্ধার করে নিয়ে যায়।

আরও পড়ুন : মমতা একবার কংগ্রেসের ডালে দোল খান,একবার বিজেপির ডালে: সুজাতা খাঁ

স্থানীয় হকাররা জানায়, খবরের কাগজে মোড়ানো ওই শিশুটির দেহ দুপুর ১২টা থেকে প্ল্যাটফর্মে পড়ে থাকতে দেখা যায়। বেশ কয়েক ঘণ্টা পর রেল পুলিশ এসে ওই শিশুটির দেহ উদ্ধার করে। কে বা কারা ওই শিশুটির দেহ প্ল্যাটফর্মে ফেলে দিয়ে গেছে তা কেউ দেখতে পায়নি।

মনে করা হচ্ছে ওই শিশুটিকে খুন করেই ফেলে দিয়ে গেছে কেউ বা কারা। তবে কি কারনে এই ঘটনা ঘটল এবং কারা এই ঘটনায় জড়িত তা খতিয়ে দেখছে রেল পুলিশ।