স্টাফ রিপোর্টার, কলকাতা: নিউ আলিপুর থানার সাহা পুর কলোনিতে গুলিতে চাঞ্চল্য। পুলিশ ও সেনার পোশাকে এসে ব্যবসায়ীদের অপহরণ। ২ কোটি টাকা মুক্তিপণ দাবি। পুলিশ একজন অপহরণকারীকে আটক করেছে। তদন্ত শুরু করেছে নিউ আলিপুর থানার পুলিশ।

সূত্রের খবর, নিউ আলিপুরের সাহাপুরে একটি ঘর ভাড়া করে ট্রাভেল এজেন্সি চলছিল ।বুধবার দুপুরে তারাতলাতে এই ট্রাভেল এজেন্সির কয়েকজন কে অপহরণ করে। যারা অপহরণ করে তারা পুলিশ ও সেনার পোশাকে ছিল। অপহরণ করে 2কোটি টাকা দাবি করে । তখন ওই ট্রাভেল এজেন্সির লোকজন বলে তাদেরকে অফিসে নিয়ে গেলে সেখান থেকে টাকা দিতে পারবে। অপহরণকারীরা এজেন্সির ৫ জনের মধ্যে ২জনকে নিউ আলিপুর ট্রাভেল এজেন্সির অফিসে নিয়ে আসেন।

আরও পড়ুন: মার্কিন সামরিক বিমানে গুলি না করায় ইরানকে ধন্যবাদ: ট্রাম্প

এরপর অফিসে ঢুকে ওই কোম্পানির লোকজন তাদের সহকর্মীদের বলে আমাদের বাঁচাও। এরা কেউ পুলিশ বা সেনা নয়। আমাদের কাছে ২ কোটি টাকা চাইছে। সেই সময় অফিসের মধ্যে অপহরণকারীদের একজন এজেন্সির মালিকের পা লক্ষ্য করে গুলি চালায়। ভাগ্যক্রমে গুলিটা পায়ে না লেগে ঘরের মেঝেতে লাগে ।

গুলির শব্দে এলাকার লোকজন ছুটে আসেন। তখন অপহরণকারীরা দুটি গাড়িতে পালিয়ে যায়। জানা গিয়েছে অপহরণকারীরা সংখ্যায় প্রায় ৮জন ছিল। কিন্তু সেনা পোশাকে পরা একজন অপহরণকারী স্থানীয়দের হাতে ধরা পড়ে যায়। পরে নিউ আলিপুর থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ট্রাভেল এজেন্সির কর্তৃপক্ষকেও। ।এখনও কোম্পানির ৩ জনের কোনও খোঁজ নেই।