মুম্বই- নিজের মতামত স্পষ্ট করেই সব সময়ে বলে এসেছেন সোনা মহাপাত্র। যে কোনও ধরনের সামাজিক গোড়া ধারণার বিরুদ্ধে একাধিক বার মুখ খুলেছেন তিনি। কিন্তু এবার সুইমস্যুট পরে ছবি তোলায় যৌনকর্মীর তকমা পাতে হল সোনাকে।

ছবিগুলিতে দেখা যাচ্ছে, কালো রঙের মোনোকিনিতে সমুদ্রে দাঁড়িয়ে রয়েছেন সোনা। সেই ছবিগুলির পরেই আপত্তিকর ভাষায় একের পরে এক নেটিজেন তাঁকে আক্রমণ করতে থাকেন। কেউ লেখেন যৌনকর্মীরদের মতো পোশাক পরেন আর হ্যাশট্যাগ মিটু নিয়ে কথা বলেন! আবার আর একজন লিখেছেন, ভেবেছিলাম আপনি খুব গম্ভীর একজন মানুষ।

সেই ছবিগুলি শেয়ার করে সোনা মহাপাত্র টুইট করে জানান, আমি কিছু ছবি শেয়ার করেছিলাম গত সন্ধে বেলায়। তাতে কমেন্ট এসেছে আমি যৌনকর্মীদের মতো পোশাক পরেছি। যদিও এতে আমার কিছু যায় আসে না। ঠিক যেমন ভুঁড়ি নিয়েও আমার কিছুই যায় আসে না।

তবে শুধু মোনোকিনি পরার জন্য না। শরীরের গঠন ও আকার নিয়ে একের পরে এক মন্তব্য আসতে থাকে সোনার কাছে। আর এর পরেই আরও একগুচ্ছ কালো মোনোকিনি পরা ছবি শেয়ার করতে থাকেন সোনা।

সোনা একটি পোস্টে লেখেন, গম্ভীর, ভাল, চিন্তাশীল হওয়ার মানেই খাদি বা পুরো ঢাকা পোশাকে মহিলাদের থাকতে হবে, এমন ধারণা ছুড়ে ফেলে দিন। সংস্কারী হওয়ার যে ধারণা আপনি পোষণ করেন তা আমার নয়। তাই আমার দিক থেকে কোনও দুঃখপ্রকাশ নেই।