মুম্বই: গত কয়েকদিন ধরেই সংবাদ শিরোনামে অভিনেত্রী নেহা। বিয়ে করছেন বিগ বস খ্যাত এই অভিনেত্রী। ৫ জানুয়ারি বিয়ে করবেন তিনি। তার আগেই তাঁর একটি ছবি ভাইরাল। এটাই নাকি বিয়ের আগে তাঁর শেষ চুম্বন।

স্বামীর সঙ্গে তাঁর সেই ছবি এখন ভাইরাল ইন্টারনেটে। শারদুল বায়াসকে বিয়ে করতে চলেছেন তিনি। সেই ছবিই পোস্ট করেছেন নেহা পেন্ডসে। তাঁর পরণে নীল শর্ট ড্রেস। ক্যাপশনে লিখেছেন, “Because it’s the last single girl kiss – Carrie Bradshaw.”

কয়েকদিন আগে বিয়ের আগের কিছু আচার-অনুষ্ঠানের ছবি পোস্ট করেন নেহা। মারাঠি পোশাকে গ্রহমুখ পূজা চলছিল। বিয়ে নিয়ে যথেষ্ট উৎসাহিত তিনি।

কিছুদিন আগেই সংবাদমাধ্যমকে নেহা বলেছেন যে এক নতুন জীবনে প্রবেশ করতে চলেছেন তিনি, যা নিয়ে তিনি উত্তেজিত। তাঁর কথায়,’আমি আমার স্বপ্নের পুরুষকে বিয়ে করতে চলেছি। একটা নতুন জীবন আর নতুন পরিবার পেতে চলেছি।’

১৯৯৫ তে ডিডি মেট্রোতে Captain House শো থেকে কাজ শুরু করেন তিনি। এরপর মারাঠি, তামিল, তেলেগু, মালয়ালম ও হিন্দিতে একাধিক কাজ করেছেন। তিনি জি মারাঠির ভাগ্যলক্ষ্মীর মাধ্যমে তিনি পরিচিতি লাভ করেন। বিগ বসেও অংশ নিয়েছিলেন নেহা।

তখনই জানা গিয়েছিল,নেহার সঙ্গে এক প্রবাসী ভারতীয়ের সম্পর্ক ছিল, ঠিক হয় বিয়েও। বিয়ের আগেই তিন বছরের সেই সম্পর্ক ভেঙে যায়। তখন হতাশা থেকে ওজন বেড়ে গিয়েছিল তাঁর।

নেহার প্রবেশ হয়েছে অনেক সাহসী, আধুনিক চরিত্রে। সে রকম চরিত্রের প্রস্তাবই তিনি বেশি পান।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনাকালে বিনোদন দুনিয়ায় কী পরিবর্তন? জানাচ্ছেন, চলচ্চিত্র সমালোচক রত্নোত্তমা সেনগুপ্ত I