মুম্বই: এক সময়ে হিমাংশ কোহলির সঙ্গে সম্পর্কে ছিলেন নেহা কক্কর। সেই সম্পর্ক ভেঙে গিয়েছে বহুদিন আগেই। তার পরে একাধিকবার সেই সম্পর্কের স্মৃতিচারণ করতে গিয়ে প্রকাশ্যে কেঁদে ফেলেছেন নেহা। কিন্তু এবার কি সেই অধ্যায়ের ইতি হল শেষ পর্যন্ত। কানাঘুষো খবর, নেহার জীবনে নাকি এসেছেন নতুন কেউ। আর তিনি আর কেউ নন। তিনি হলেন আদিত্য নারায়ণ।

বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে, অভিনেতা হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদের পর এবার আদিত্যর সঙ্গেই সম্পর্কে জড়িয়েছেন নেহা। এমনকী, খুব তাড়াতাড়ি নাকি বিয়েও করতে চলেছেন দুই তারকা। একটি অ্যালবামের জন্য নেহা আদিত্য জুটি বাঁধছেন এই খবর প্রকাশ্যে আসার পরেই এই জল্পনা শুরু হয়।

নেহার সঙ্গে আদিত্যর বিয়ে নিয়ে নাকি আপত্তি নেই বাবা উদিত নারায়ণেরও। বরং কনেকে বেশ পছন্দই হয়েছে গায়কের। এক সর্ব ভারতীয় সংবাদমাধ্যমের কাছে উদিত জানিয়েছেন, নেহাকে তাঁর বেশ পছন্দও।

সেই সংবাদমাধ্যম থেকে উদিতকে নেহা ও আদিত্য সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, “নেহা মিষ্টি মেয়ে। খুব ভাল গানও গান। আমিও ওর গানের ভক্ত। ওকে পছন্দ করি। শুধু আমিই না, আরও অনেকেই নেহাকে পছন্দ করেন। নেহা নিজের যোগ্যতায় ইন্ডাস্ট্রিতে জায়গা বানিয়েছেন। আরও ভাল ভাল গান শুনতে চাই।”

নেহা সম্পর্কে উদিত আরও বলেন, “আমি জানি আদিত্যর সঙ্গে নেহা জুটি বাঁধছেন। তবে এর থেকে বেশি কিছু শুনিনি। ওরা বিয়ে করবেন কিনা সে সব জানি না। টিভি দেখেই এসব জানতে পারছি। যদি ওরা বিয়ে করে তাহলেও কোনও সমস্যা নেই। তবে আমার পরিবারে আরও একজন সঙ্গীতশিল্পী আসবেন।

উদিত নারায়ণ নিজের মতামত জানালেও, আদিত্য বা নেহা এই ব্যাপারে কেউই কোনও মন্তব্য করেননি। প্রসঙ্গত, আদিত্য ও নেহা দুজনকে একসঙ্গে দেখা যায় ইন্ডিয়ান আইডল ১১ সিজনে।