মুম্বই: দীর্ঘজল্পনার অবসান। অবশেষে বিয়ে করলেন নেহা কক্কর। দীর্ঘদিনের বন্ধু রোহনপ্রীত সিংয়ের সঙ্গে বিবাহ সূত্রে আবদ্ধ হলেন নেহা। দিল্লির একটি গুরুদ্বারে নেহা কক্করের সঙ্গে গাঁটছড়া বাঁধেন রোহনপ্রীত সিং। নেহা এবং রোহনপ্রীত সিংয়ের বিয়ের সেই ভিডিও ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে। আর তা আসার পর সোশ্যাল মিডিয়াতে রীতিমত ভাইরাল।

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে দম্পতির মেহেন্দির ছবি। মেহেন্দিতে হাত ভরেছেন নেহা। সেখানে জ্বলজ্বল করছে রোহনপ্রীতের নাম। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ছবি।

সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। তার কয়েকটিতে তাঁকে রাত পোশাকে দেখা গেলে, মেহেন্দি অনুষ্ঠানের রাতে নেহা পরেছিলেন সবুজ লেহেঙ্গা। গলায়-কানে ভারী গয়না। হাতভর্তি চূড়া, কপালে ছোট্ট টিপ। মাঝে সিঁথি করে বাঁধা চুল। রোহণও পড়েছিলেন সবুজ শেরওয়ানি। এছাড়া তাঁদের হলুদ অনুষ্ঠানের ছবিও প্রকাশ্যে এসেছে। সেখানেও দু’জনেই হলুদ রঙের পোশাক পরেছিলেন।

কিছুদিন আগেই আদিত্য নারায়ণের সঙ্গে নেহার সম্পর্ক নিয়ে অনেক চর্চা হয়েছিল। একটি জনপ্রিয় রিয়্যালিটি শো তে তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনার সূত্রপাত। এমনকি ১৪ ফেব্রুয়ারি তাঁদের বিয়ে হবে, এমনটাও শোনা গিয়েছিল।

কিন্তু, পরে অবশ্য জানা যায় সেটা ছিল নেহাতই পাবলিসিটি স্টান্ট।

হিমাংশের কোহালির সঙ্গে মুচমুচে প্রেমে আচমকা ব্রেকআপের ধাক্কার পর নেহার জীবনে বসন্তের হাল্কা বাতাসের মতো নাকি আসেন আদিত্য নারায়ণ। ইন্ডিয়ান আইডলের সেটেই একে অপরের সঙ্গে আলাপ তাঁদের। তাঁদের কেমিস্ট্রিটা যে নেহাতই বন্ধুত্বের ছকে আর বাঁধা নেই, সে কথা একবাক্যে স্বীকার করে নেবেন তাঁদের বাবা-মা। এ দিকে নেহা নতুন সম্পর্কে জড়ানোয় খুশি তাঁর অনুরাগীরাও। তবে পরে জানা যায় এর সঙ্গে বাস্তবের কোনও সম্পর্ক নেই।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

কোনগুলো শিশু নির্যাতন এবং কিভাবে এর বিরুদ্ধে রুখে দাঁড়ানো যায়। জানাচ্ছেন শিশু অধিকার বিশেষজ্ঞ সত্য গোপাল দে।