মুম্বই:  যেমন গলায় সুর, তেমনই রূপে। নেহা কক্করের জাদুতে মুগ্ধ ভক্তরা। বিশেষ রিয়্যালিটি শো’তে বিচারকের ভূমিকায় আসার পর থেকে তাঁর জনপ্রিয়তা বাড়ছে হু হু করে। এবার সেই নেহার ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

যেখানে বাথটবের মধ্যে শুয়ে থাকতে দেখা যাচ্ছে নেহাকে। যদিও বাথটব শুকনো। আর সেই ছবিতে একের পর এক লাভ, লাইক চিহ্ন। শুধু তাই নয়, নেহার ছবির তোলায় কেউ লিখছেন হটি আবার কেউ লিখছেন প্রিটি। আবার কেউ কেউ তো আবার লিখছেন নেহা… লুকিং নাইস।

এর আগে বাথরুমে বসে স্নানের পোশাকে ছবি তুলে ছিলেন নেহা। আর সেটাই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হওয়া ছবিতে দেখা যায় কাতারে গিয়ে একটি বিলাসবহুল বাথরুমের মধ্যে বসে রয়েছেন নেহা। বাথটাবের সামনে বসে ফটোশুট করেন তিনি। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি শেয়ারও করেন নেহা নিজেই।

ছবিতে দেখা যাচ্ছে, কাতারে গিয়ে একটি বিলাসবহুল বাথরুমের মধ্যে বসে রয়েছেন নেহা। পরনে তাঁর স্নানের পোশাক। বাথটাবের সামনে বসে ফটোশুট করেন তিনি। সেই সঙ্গে মুখে লেগে রয়েছে তাঁর মিষ্টি হাসি। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি শেয়ারও করেন নেহা। আর ওই ছবি প্রকাশ্যে আসার পর পরই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।