মুম্বই: সোশ্যাল মিডিয়ার যুগে বডি শেমিং-এর ঘটনা বাড়ছে ক্রমশ। সেলেব্রিটিদের এই ধরনের শেমিং-এর মুখে পড়তে হয় বারবার। এবার সেই একই ঘটনার শিকার গায়িকা নেহা কক্কর।

রিয়েলিটি শোয়ের মঞ্চে নেহা কক্করকে নিয়ে মজা, মশকরা করতে শুরু করেন কিকু শারদা এবং গৌরব গেরা। আর সেই ঘটনাতেই রীতিমত ক্ষুব্ধ হন নেহা। জবাব দিয়েছেন কড়া ভাষাতেই। তিনি বলেছেন, লজ্জা করে না, তাঁর সম্পর্কে এই ধরনের কথা বলতে? তাঁকে নিয়ে মশকরা করতে?

নিজের সোশ্যাল মিডিয়ায় কিকু এবং গৌরবের বিরুদ্ধে বিষোদগার করে দীর্ঘ স্টেটাস দিয়েছেন নেহা কক্কর। সেখানেই তিনি লিখেছেন, তাঁর গান চালিয়ে যখন নাচগান করা হচ্ছে, তখন তাঁকে নিয়ে মজা, মশকরা করতে কেউ পিছপা হচ্ছেন না। কেন এই ধরনের মজা করা হচ্ছে বলে প্রশ্ন তোলেন তিনি। পাশাপাশি তাঁর নাম নিয়ে মজা করাও এবার বন্ধ করা হোক বলেও মন্তব্য় করেন নেহা। যাঁরা এই ধরনের কথা বলেন, এবার তাঁদের লজ্জা হওয়া উচিত বলেও মন্তব্য করেন বলিউড গায়িকা।

শুধু নেহা নন, এই প্রসঙ্গে ফুঁসে ওঠেন ভাই টনি কক্করও। তিনি বলেন, তাঁর বোন ছোট শহরের মেয়ে। কড়া পরিশ্রম করে তবেই বি টাউনে নিজের জায়গা তৈরি করেছেন। তারপর যখন সেই মানুষের উচ্চতা নিয়ে মজা, মশকরা করা হয়, তখন তাঁক কেমন লাগে, কখনও কেউ ভেবে দেখেছেন বলে প্রশ্ন তোলেন টনি কক্কর। ঈশ্বর যেভাবে মানুষকে তৈরি করেছেন, তাকে নিয়ে কেন সব সময় মশকরা করা হচ্ছে বলেও প্রশ্ন তোলেন টনি।

জেলবন্দি তথাকথিত অপরাধীদের আলোর জগতে ফিরিয়ে এনে নজির স্থাপন করেছেন। মুখোমুখি নৃত্যশিল্পী অলোকানন্দা রায়।