মুম্বই: ধুমধাম করে বিয়ে সেরেছেন নেহা কক্কর ও রোহনপ্রীত। তাঁদের বিয়ে নিয়ে উন্মাদনা ছিল ভক্তদের। একের পর এক ভিডিও প্রকাশ্যে এনেছেন তাঁরা। বিয়ের পোশাক, বিয়ের অনুষ্ঠান কিছুই বাদ যায়নি। এবার ভক্তদের সামনে আসছে সেইসব ঘনিষ্ঠ ভিডিও।

দুবাইতে হানিমুনে গিয়েছে নেহা ও রোহনপ্রীত। Atlantis, The Palm নামের একটি রিসর্টে রয়েছেন তাঁরা। কিন্তু সেই রিসর্টে কত খরচ হচ্ছে তাঁদের? এমন সেলেব্রিটি দম্পতির কাছে অবশ্য কয়েক লক্ষ টাকা খরচ করাটা কোনও ব্যাপারই নয়।

জানা যাচ্ছে, ওই রিসর্টে থাকতে গেলে এক রাতে খরচ হয় কমপক্ষে ২৬,৮৩৪ টাকা। আর সর্বাধিক ৩ লক্ষ ২১ হাজার ৪১৪ টাকা। প্রেসিডেন্সিয়াল স্যুটেই খরচ সবথেকে বেশি।

তবে ছবিতে দেখা যাচ্ছে, ওই রিসর্টের রিগ্যাল স্যুট ক্লাবে রয়েছেন তাঁরা। ওয়েবসাইটের দেওয়া তথ্য অনুযায়ী, ওই ঘরে থাকতে প্রতি রাতে খরভ ৭২,৪০৩ টাকা, সাথে ব্রেকফাস্ট থাকলে ৮৯,৩৭০ টাকা। আর ডিনার নিলে ১,০১,৮১৩ টাকা।

একটা-দুটো নয়, হানিমুনের একগুচ্ছ ছবি পোস্ট করেছেন দু’জনে। প্রাইভেট বিচে রয়েছে তাঁদের রোমান্সের সবরকম ব্যবস্থা। দিওয়ালি সেলিব্রেট করার ছবিও দিয়েছেন তাঁরা।

একটি ছবিতে দেখা যাচ্ছে হোটেলের ঘরে ঘনিষ্ঠ সময় কাটাচ্ছেন তাঁরা। হাসিমুখে পোজ দিয়েছেন দু’জনে।

দিল্লির একটি গুরুদ্বারে নেহা কক্করের সঙ্গে গাঁটছড়া বাঁধেন রোহনপ্রীত সিং। নেহা এবং রোহনপ্রীত সিংয়ের বিয়ের সেই ভিডিও আগেই প্রকাশ্যে এসেছে। আর তা আসার পর সোশ্যাল মিডিয়াতে রীতিমত ভাইরাল।

প্রকাশ্যে এসেছে দম্পতির মেহেন্দির ছবি। মেহেন্দিতে হাত ভরেছেন নেহা। সেখানে জ্বলজ্বল করছে রোহনপ্রীতের নাম। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ছবি।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.